English

31 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

অবশেষে মেসিকে নিয়ে মায়ামির সুখবর

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: বেশ কিছুদিন ধরেই ইনজুরি বেশ ভোগাচ্ছে বিশ্বের সেরা খেলোয়াড় লিওনেল মেসিকে। চোটে পড়ে দেশ ও ক্লাবের হয়ে বেশ কয়েকটি ম্যাচে অনুপস্থিত ছিলেন আট বারের ব্যালন ডি’অর জয়ী এই আর্জেন্টাইন। সর্বশেষ আন্তর্জাতিক বিরতিতে এই কারণেই এল সালভাদর ও কোস্টারিকার বিপক্ষে ছিলেন না এই আর্জেন্টাইন মহাতারকা। এরপর ক্লাবের হয়েও মাঠে নামেননি তিনি। তবে অবশেষে মায়ামির অপেক্ষা শেষ হচ্ছে। মাঠে ফিরছেন মেসি।

শুক্রবার(৫ এপ্রিল) বাংলাদেশ সময় ভোর ৬টায় মন্টেরির বিপক্ষে মাঠে নামছে ইন্টার মায়ামি। কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচটি মায়ামির ঘরের মাঠ চেস স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই ম্যাচ দিয়েই মাঠে ফিরছেন আর্জেন্টাইন এই বিশ্বকাপজয়ী মহাতারকা। আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস তার মাঠে ফেরার খবরটি নিশ্চিত করেছে।

Advertisements

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের সর্বশেষ ম্যাচে মেসিকে ছাড়া খেলতে নেমে সময়টা ভালো যায়নি ডেভিড বেকহ্যামের মালিকাধীন ক্লাবটি। নিউ ইয়র্ক সিটি এফসির বিপক্ষে ১-১ গোলে ড্র করে বসে ইন্টার মায়ামি। এই ড্রয়ের পর ১১ পয়েন্ট নিয়ে ইস্টার্ন কনফারেন্সে দ্বিতীয় স্থানে আছে মেসির দল। তার আগে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের শেষ ষোলোয় ন্যাশভিলে এসসিকে দুই লেগ মিলিয়ে ৫-৩ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছিল ‘দ্য হেরন’রা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন