English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

আফ্রিকান হওয়ায় দাম কমাতে হবে সালাহর!

- Advertisements -
Advertisements
Advertisements

গত কয়েক বছরে বিশ্ব ফুটবলের অন্যতম সুপারস্টার হয়ে উঠেছেন লিভারপুলের মিসরীয় তারকা মোহাম্মদ সালাহ।  ২০১৭ সালে লিভারপুলে যোগ দেওয়ার পর ২৩৯ ম্যাচ খেলে ১৫৩টি গোল করেছেন। নিজে গোল করে ১৪ বছর পর লিভারপুলকে এনে দিয়েছেন প্রিমিয়ার লিগ শিরোপা। সেই সালাহর সঙ্গে এখন চুক্তি নবায়ন করা নিয়ে দেনদরবার চলছে লিভারপুলের।

এই মিসরীয় ফরোয়ার্ডকে ধরে রাখতে চায় ইংল্যান্ডের ক্লাবটি।
২০২৩ সাল পর্যন্ত লিভারপুলের সঙ্গে চুক্তি আছে সালাহর। লিভারপুল কর্তৃপক্ষ অনেক দিন ধরেই চাইছে, চুক্তি নবায়ন করে ফেলতে। কিন্তু সালাহ যে বেতনের দাবি জানিয়েছেন, সেটা দিতে রাজি নয় লিভারপুল। যদি শেষ পর্যন্ত দুই পক্ষ ঐকমত্যে পৌঁছতে না পারে, তাহলে হয়তো সালাহকে অন্য কোনো ক্লাবের জার্সিতে দেখা যেতে পারে। এমন সময়ে আফ্রিকান খেলোয়াড় হিসেবে সালাহকে নিজের দাবি কমানোর আহ্বান জানিয়েছেন সেনেগালের ফুটবলার এল হাজি দিউফ! কারণ আফ্রিকান ফুটবলারদের নাকি ইউরোপিয়ান ফুটবলে দামই দেওয়া হয় না!

লিভারপুলের সাবেক এই ফুটবলার বলেছেন, ‘লিভারপুলের অবশ্যই সালাহর সব দাবি মেনে নেওয়া উচিত। আর সালাহ হলে আমি লিভারপুলে থাকতাম। এখানে সে বেশি অর্থ পাবে। সাদিও মানের পাশাপাশি সেই ক্লাবের সেরা খেলোয়াড়, এবং দুজনে মিলে তারা অনেক শিরোপা জিতবে। সালাহরও বোঝা উচিত সে আফ্রিকান। তাই তার সঙ্গে কখনো ইউরোপিয়ানদের মতো আচরণ করা হবে না। এবং তারা অন্যদের মতো সেরা চুক্তি তাকে কখনোই দেবে না। আমি যখন লিভারপুলে ছিলাম, তখন আমার সঙ্গেও এটা হয়েছিল। আমাকে জাতীয় দলের ম্যাচ খেলতে যেতে মানা করত।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন