English

27 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

আবারও হারলো চেলসি, ড্র আর্সেনালের

- Advertisements -

গত মৌসুমের মত হচ্ছে না আর্সেনালের। এবার ৬ ম্যাচের মধ্যে দুটিতেই ড্র করে ফেলেছে গানাররা। রোববার রাতেও কঠিন পরীক্ষার মুখোমুখি হতে হয়েছিলো মাইকেল আর্তেতার শিষ্যদের। কিন্তু টটেনহ্যাম হটস্পারের সঙ্গে সে পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেনি আর্সেনাল। টটেনহ্যামের আত্মঘাতী গোল সত্বেও ম্যাচ ড্র করতে হয়েছে ২-২ গোলে। ফলে পয়েন্টও ভাগাভাগি হলো দুই দলের মধ্যে।

অন্যদিকে আরেক ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব চেলসি একের পর এক ম্যাচ হারছেই। রোববার তারা নিজেদের মাঠেই হেরে বসলো অ্যাস্টনভিলার কাছে। ম্যাচের ৭৩তম মিনিটে অ্যাস্টন ভিলার হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন, ওলি ওয়াটকিনস।

Advertisements

৫৮তম মিনিটেই ১০ জনের দলে পরিণত হয় চেলসি। খর্ব শক্তির ব্লুজদের পেয়ে জয় তুলে নিতে কষ্ট হয়নি আর অ্যাস্টনভিলার। তবে, শেষ মুহূর্তে উল্লেখযোগ্য ঘটনা হলো, অ্যাস্টনভিলার গোলরক্ষক আর্জেন্টাইন এমিলিয়ানো মার্টিনেজের হলুদ কার্ড।

এ নিয়ে টানা তিন ম্যাচ জয়বঞ্চিত চেলসি। আগের ম্যাচে বোর্নমাউথের সঙ্গে গোলশূন্য ড্র করেছিলো তারা। এর আগের ম্যাচে হেরেছিলো নটিংহ্যাম ফরেস্টের কাছে। প্রিমিয়ার লিগে এর আগে লুটন টাউনের বিপক্ষে জয় পেয়েছিলো মওরিসিও পোচেত্তিনোর শিষ্যরা।

Advertisements

এই পরাজয়ে চেলসি নেমে গেছে ১৪তম স্থানে। ৬ ম্যাচে তাদের অর্জন শুধু ৫ পয়েন্ট। অ্যাস্টন ভিলা রয়েছে ৬ নম্বর স্থানে। ৬ ম্যাচে তাদের অর্জন ১২ পয়েন্ট।

আর্সেনাল নিজেদের মাঠে দুর্ভাগ্যের শিকার হয়েছে। ২৬তম মিনিটে টটেনহ্যামের ক্রিশ্চিয়ান রোমেরো নিজেদের জালে বল জড়ানো সত্ত্বেও জয় পায়নি গানাররা। ২-২ গোলে ড্র করেছে টটেনহ্যামের সঙ্গে।

২৬তম মিনিটে আত্মঘাতী গোল করে এগিয়ে দেয় ক্রিশ্চিয়ান রোমেরো। কিন্তু দক্ষিণ কোরিয়ান তারকা সন হিউং-মিন ৪২তম মিনিটে গোল করে টটেনহ্যামকে সমতায় ফেরান। ৫৪ মিনিটে বুকায়ো সাকা পেনাল্টি থেকে গোল করে আবারও এগিয়ে দেন আর্সেনালকে। কিন্তু ৫৫ মিনিটে আবারও গোল করেন সন হিউং মিন। ফলে ২-২ গোলে ড্র মেনেই মাঠ ছাড়তে হয়েছিলো আর্সেনাল এবং টটেনহ্যামকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন