English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

আরেকটি পুরস্কারের জন্য মনোনীত মেসি

- Advertisements -

নাসিম রুম: আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির ক্যারিয়ারে যোগ হচ্ছে একের পর এক অর্জন। তারই ধারাবাহিকতায় আরেকটি পুরস্কারের সামনে দাঁড়িয়ে বিশ্বকাপজয়ী তারকা। মেজর লিগ সকারের (এমএলএস) নবাগত বর্ষসেরা ফুটবলারের পুরস্কারের চূড়ান্ত তালিকায় জায়গা করে নিয়েছেন মেসি।

Advertisements

চলতি বছরের জুলাইয়ে এমএলএস’র দল ইন্টার মায়ামিতে যোগ দেন মেসি। যদিও লিগে মাত্র ছয় ম্যাচ খেলতে পেরেছেন আর্জেন্টাইন তারকা। আর তাতেই বাজিমাত। এই ছয় ম্যাচের পারফরম্যান্সেই আরেকটি পুরস্কারের জন্য মনোনীত হলেন আর্জেন্টিনা অধিনায়ক।

ইন্টার মায়ামিতে যোগ দিয়েই ঝলক দেখান মেসি। দলের জন্য বড় ভূমিকা রাখেন। আর্জেন্টিনা অধিনায়কের প্রত্যাবর্তনের পর মায়ামি হারের মুখ দেখাই ভুলে গিয়েছিল। যদিও শেষ সময়ে বাজে পারফরম্যান্স এবং মেসির ইনজুরির কারণে প্লে অফে জায়গা করে নিতে পারেননি ‘দ্য হেরনস’রা।

Advertisements

মেসির সঙ্গে ‘এমএলএস নিউকামার’ পুরস্কারের জন্য মনোনীত বাকি দুজন হলেন সেইন্ট লুইসের এডুয়ার্ড লোয়েন এবং আটলান্টা ইউনাইটেডের জিওরগোস গিয়াকোমাকিস। তবে এই দুই ফুটবলার পুরো মৌসুম খেলেছেন। আর মেসি মায়ামিতে যোগ দেয়ার পর ১৪ ম্যাচ খেলে করেছেন ১১ গোল।

মেসির এই ১১ গোলের ১০টি-ই লিগ কাপে। এমএলএসে ছয় ম্যাচ খেলে মেসি করেছেন মাত্র এক গোল। এদিকে ইন্টার মায়ামি প্লে অফে জায়গা না পাওয়ায় এবারের এমএলএস মৌসুম শেষ তার। ফলে আগামী চার মাসে শুধু দুটি প্রীতি ম্যাচ ছাড়া আর কোনো খেলা নেই আর্জেন্টাইন তারকার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন