English

35 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

ক্রোয়েশিয়াকে নিয়ে মুখ খুললেন মেসি

- Advertisements -

নাসিম রুমি: ভক্তদের হৃদয়ে ঢেউ তুলে বিশ্বকাপের সেমিতে উঠেছে আর্জেন্টিনা। নেদারল্যান্ডসের বিরুদ্ধে রোমাঞ্চকর টাইব্রেকে জয়ে উচ্ছ্বাসে ভাসছে আলবিসেলেস্তেরা। তবে এখানেই আটকে থাকতে চায় না লাতিন আমেরিকার চ্যাম্পিয়নরা।

Advertisements

আর্জেন্টিনার চোখ এখন সেমিতে। যেখানে অপেক্ষা করছে ব্রাজিলকে বিদায় করা ক্রোয়েশিয়া। ক্রোয়েশিয়াকে নিয়ে আগাম সতর্ক আর্জেন্টিনা শিবির। বিশেষ করে অধিনায়ক লিওনেল মেসি। গত বিশ্বকাপের রানার্সআপদের নিয়ে আর্জেন্টাইন অধিনায়ক বলেন, ‘ম্যাচ অনেক কঠিন হবে। ক্রোয়েশিয়া দেখিয়েছে, তারা দারুণ একটি দল।

Advertisements

তারা ব্রাজিলের সঙ্গে সমানে-সমান খেলেছে। দলটিতে খুব ভালো খেলোয়াড় আছে যারা বল খুব ভালোভাবে খেলে, বিশেষ করে মিডফিল্ডে।’২০১৭ সাল থেকে ক্রোয়েশিয়ার কোচের দায়িত্বে আছেন জ্লাতকো দালিচ। তার অধীনেই গত বিশ্বকাপের ফাইনাল খেলে ক্রোয়েশিয়া।

এবারও তারা ফাইনালের অন্যতম দাবিদার। এদের টপকে ফাইনালে যাওয়া তাই সহজ হবে না বলেই মানছেন মেসি। তিনি বলেন, ‘ক্রোয়েশিয়া এমন একটি দল, যারা গত বিশ্বকাপের আগে থেকেই একই কোচের (জ্লাতকো দালিচ) সঙ্গে কাজ করে আসছে। তারা একে অপরকে খুব ভালো করে চেনে, তারা একটি লক্ষ্যে এগোচ্ছে। এটি একটি সেমিফাইনাল এবং এটি খুব কঠিন হতে যাচ্ছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন