English

29 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

গোল পেলেন না মেসি, জিততে পারল না মায়ামি

- Advertisements -

নাসিম রুমি: লিওনেল মেসির গোল ও ইন্টার মায়ামির জয় যেন সমার্থক। এবার মেসি পারলেন না গোল করতে, পারলেন না গোল বানিয়ে দিতেও। মায়ামিও শেষ পর্যন্ত পেল না গোলের দেখা।

মেজর লিগ সকারে (এমএলএস) বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকালের ম্যাচে ন্যাশভিল এসসির সঙ্গে গোলশূন্য ড্র করে ইন্টার মায়ামি।

Advertisements

মায়ামির জার্সিতে প্রথমবার ঘরের মাঠে কোনো গোল পেলেন না মেসি। সব মিলিয়ে নতুন ক্লাবের হয়ে আগের ৯ ম্যাচের একটিতেই তিনি গোল করতে পারেননি। ইউএস ওপেনে সেই ম্যাচটি ছিল এফসি সিনসিনাতির মাঠে। সেই ম্যাচেও দুটি গোলে সহায়তা করেছিলেন আর্জেন্টাইন তারকা। মায়ামির হয়ে ১০ ম্যাচে এই প্রথম কোনো গোল বা গোলে সহায়তা নেই তার।

কিছুদিন আগে লিগস কাপের ফাইনালে এই ন্যাশভিলের সঙ্গে দুর্দান্ত এক গোল করেছিলেন মেসি। পরে নির্ধারিত সময়ে সমতায় শেষ হওয়া ম্যাচে ম্যারাথন টাইব্রেকারে জিতেছিল মায়ামি।

বল দখলের লড়াইয়ে অবশ্য এক তরফা দাপট ছিল মায়ামির। ম্যাচের ৭০ শতাংশ সময় বল ছিল তাদের পায়ে। গোলে ১৩টি শট নেয় তারা, লক্ষ্যে ছিল ৪টি। কিন্তু গোল আদায় করতে পারেনি।

Advertisements

ন্যাশভিলকেও কৃতিত্ব দিতে হবে মেসি ও মায়ামিকে আটকে রাখার জন্য। দলের সেরা ফুটবলার হানি মুখতাহ ও নিয়মিত দলের আরও কয়েকজনকে ছাড়া শুরুর একাদশ সাজায় তারা। তার পরও ড্র করতে পেরেছে। মুখতাহ অবশ্য পরে মাঠে নেমে একবার বল পাঠিয়েছিলেন মায়ামির জালে। তবে গোল হয়নি অফ সাইডের কারণে।

মেসির সৌজন্যে মায়ামি ম্যাচে প্রথম সুযোগ পায় ৬১তম মিনিটে। তবে প্রায় ২২ গজ দূর থেকে তার ফ্রি কিক ঠেকিয়ে দেন ন্যাশভিলের গোলকিপার এলিয়ট পানিকো। ম্যাচের শেষভাগে যোগ করা সময়ে আরেকটি সুযোগ পেয়েছিলেন মেসি। তবে এবারও ন্যাশভিলকে রক্ষা করেন গোলকিপার।

ম্যাচে চারটি সেভ করেন ন্যাশভিল গোলকিপার পানিকো, মায়ামির গোলকিপার ড্রেক ক্যালেন্ডার করেন দুটি সেভ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন