English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আইএসের হামলার হুমকি

- Advertisements -

রাতে মাঠে গড়াবে ক্লাব ফুটবলের সবচেয়ে জমজমাট আসর উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের লড়াই। একই রাতে মাঠে নামবে ম্যানচেস্টার সিটি, আর্সেনাল, রিয়াল মাদ্রিদ এবং বায়ার্ন মিউনিখের মতো বড় চার দল। তবে মহাগুরুত্বপূর্ণ এই দুই ম্যাচসহ কোয়ার্টার ফাইনালের চার ভেন্যুতে হামলার হুমকি দিয়েছে জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেট।

Advertisements

চ্যাম্পিয়ন্স লিগে আইএসের হুমকির খবরটি প্রথম প্রকাশ করেছে মার্কা। এরপর স্পেনের আরও কিছু সংবাদমাধ্যম খবরটি দিয়েছে।

সংবাদমাধ্যমের দাবি, এ সপ্তাহে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের চারটি ম্যাচ যে দেশগুলোতে হবে, সেই তিন দেশ ইংল্যান্ড, ফ্রান্স ও স্পেনের কর্তৃপক্ষ আইএসের হুমকির খবরটি পেয়েছে। কিন্তু তিন দেশের সরকারেরই বিশ্বাস, পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণেই আছে।

আইএসের বার্তা প্রচারকারী সংগঠন আল–আজাইম চ্যাম্পিয়ন্স লিগে হামলার হুমকির বিষয়টি আজ সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে জানায়। আইএসের পক্ষ থেকে তারা পোস্টারের মতো একটি ছবি প্রকাশ করে এক্সসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে।

Advertisements

সেখানে কালো পোশাক পরে একে-৪৭ রাইফেল নিয়ে এক ব্যক্তিকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ওই ব্যক্তির সামনে বিশাল স্টেডিয়াম আর পেছনে এ সপ্তাহে চ্যাম্পিয়নস লিগের চারটি ভেন্যুর নাম লেখা—এমিরেটস স্টেডিয়াম, পার্ক দে প্রিন্সেস, মেত্রোপলিতানো অ্যারেনা ও সান্তিয়াগো বার্নব্যু। ছবিটির ওপরে একটি ক্যাপশনও লেখা আছে, ‘সবাইকে হত্যা করো।’

লন্ডনে আর্সেনালের এমিরেটস স্টেডিয়ামে আজ হবে আর্সেনাল-বায়ার্ন ম্যাচ। একই রাতে নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যানচেস্টার সিটিকে আতিথ্য দেবে রিয়াল মাদ্রিদ। অন্য দু’টি ম্যাচ আগামীকাল। স্পেনের ওয়ান্দা মেত্রোপলিতানো স্টেডিয়ামে আতলেতিকো মাদ্রিদের অতিথি হয়ে যাবে বরুসিয়া ডর্টমুন্ড আর পিএসজির মাঠ পার্ক দ্য প্রিন্সেসে যাবে বার্সেলোনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন