English

35 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

নিউইয়র্কে মেসিহীন মায়ামির শোচনীয় হার

- Advertisements -

নাসিম রুমি: মেজর লিগ সকারে শোচনীয় পরাজয় বরণ করতে হয়েছে মেসিহীন মায়ামিকে। দুই ম্যাচ জয়ের পর এ হারে। পয়েন্ট টেবিলের শীর্ষস্থান থেকেও একধাপ নিচে নামল লিওনেল মেসির দল। তাকে ছাড়া খেলতে নেমে রোববার দলটি হেরেছে নিউইর্য়ক রেড বুলসের কাছে ৪-০ গোলের বড় ব্যবধানে।

Advertisements

ইনজুরির শিকার হয়ে ফুটবল থেকে দূরে আছেন মেসি। দলের প্রাণভোমরাকে ছাড়া খেলতে নেমে সবশেষ ৪ ম্যাচের মধ্যে ২টিতেই হারল জেরার্দো মার্তিনোর দল।

নিউইর্য়কের হয়ে হ্যাটট্রিক করেছেন সাবেক মায়ামি ফরোয়ার্ড লুইস মরগ্যান। ওয়াইকেলম্যান কারমোনা করেছেন একটি গোল। হ্যাটট্রিক অ্যাসিস্ট করেন দান্তে ভানজের।

রেড বুল অ্যারেনায় মাত্র ৩ মিনিটের মধ্যেই এগিয়ে যায় নিউইর্য়ক। বেলজিয়ান ফুটবলার দান্তে ভানজেরের অ্যাসিস্টে লুইস এ সময় গোলটি করেন। দ্বিতীয় গোলের জন্য তাকে অপেক্ষা করতে হয় দ্বিতীয়ার্ধ পর্যন্ত। বিরতি থেকে ফিরে এসে ৫১ মিনিটে সেই ভানজেরের সহায়তায় জোড়া গোল পূর্ণ করেন লুইস।

Advertisements

ভানজেরের অ্যাসিস্টে কারমোনা ৬৬ মিনিটে জালের দেখা পান। এর ৪ মিনিট পর হ্যাটট্রিক পূরণ করেন লুইস। ৭৮ মিনিটে জালের দেখা পেয়েছিল ইন্টার মায়ামি। কিন্তু ভিএআরে বাতিল হয় সেই গোল। হার নিয়েই মাঠ ছাড়তে হয় লুইস সুয়ারেজ-জর্দি আলবাদের।

নিজেদের হার আর সিনসিনাতির জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান থেকে একধাপ অবনমন হয়েছে ইন্টার মায়ামির। ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে নেমে এসেছে মেসির দল। এক ম্যাচ কম খেলা সিনসিনাতি ১১ পয়েন্ট নিয়ে আছে সবার শীর্ষে। ১০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে নিউইর্য়ক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন