English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
- Advertisement -

নেইমারকে আর রাখতে চায় না পিএসজ

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: পিএসজিকে ক্লাব ছাড়ার কথা জানিয়েছেন নেইমার। কিছু দিন আগে এমনটা জানিয়েছিল, ফরাসি ক্রীড়া দৈনিক লে’কিপ। তবে সেই খবরকে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছিলেন নেইমারের বাবা। তবে এবার জানা গেলো অন্য এক খবর। নেইমারকেই আর রাখতে চায় না ফরাসি ক্লাবটি। ব্রাজিলিয়ান এই তারকার সঙ্গে আরও চার ফুটবলারকে বিদায় করতে চায় পিএসজি।

ফরাসি সংবাদমাধ্যম ‘আরএমসি স্পোর্টস’ জানিয়েছে, পিএসজির ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস ও কোচ লুইস এনরিকে গতকাল স্থানীয় সময় সকালে পাঁচ ফুটবলারের সঙ্গে আলোচনায় বসেন। এই পাঁচ ফুটবলার হলেন—নেইমার, মার্কো ভেরাত্তি, হুগো একিতেকে, রেনাতো সানচেস ও হুয়ান বের্নাত। তাদের জানিয়ে দেওয়া হয়েছে, পিএসজিতে তাদের আর প্রয়োজন নেই। সেইসঙ্গে এই পাঁচ ফুটবলারকে নতুন ক্লাব খুঁজতে বলে দেওয়া হয়েছে।

Advertisements

মঙ্গলবার (৯ আগস্ট) পিএসজির দলগত অনুশীলনেও ছিলেন না নেইমার ও ভেরাত্তি। এমনকি নতুন মৌসুম শুরু আগে অফিশিয়াল ফটোসেশনেও তাদের রাখেনি ফরাসি ক্লাবটি। নেইমার ও ভেরাত্তি ইনডোরে নিজ নিজ অনুশীলন সেরেছেন।

এদিকে, গুঞ্জন রয়েছে বার্সেলোনায় ফিরতে চান নেইমার। বার্সা তাকে কিনতে আগ্রহী কি না এবং কত টাকা বেতন দিতে পারবে তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। তাছাড়া নেইমারকে কেনার ব্যাপারে আগ্রহ রয়েছে চেলসিরও। চেলসির ক্ষেত্রে শুধু নেইমারের উচ্চ অঙ্কের বেতন নিয়ে জটিলতা হতে পারে। বার্সেলোনা, চেলসি ছাড়াও আলোচনায় রয়েছে সৌদি আরবের ক্লাব আল হিলাল। সৌদি প্রো লিগের এই ক্লাব নেইমারকে বড় অঙ্কের বেতনেই দলে ভেড়াতে চায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন