English

35 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
- Advertisement -

পর্তুগালের জয় নিশ্চিত করে মাঠ ছাড়লেন রোনালদো

- Advertisements -

নাসিম রুমি: একের পর এক চেষ্টা, তবুও গোলের দেখা মিলল না। কথাটি যেমন স্লোভাকিয়ার জন্য সত্য, তেমনি সত্য পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর জন্যও। তবে রোনালদো গোলের দেখা না পেলেও সতীর্থ ব্রুনো ফার্নান্দেসের গোলে পর্তুগাল শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছেড়েছে।

Advertisements

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১টায় স্লোভাকিয়ার ন্যারোডনি ফুটবল স্টেডিয়ামে মুখোমুখি হয় পর্তুগাল ও স্বাগতিক স্লোভাকিয়া। ইউরো চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের এই ম্যাচে ১-০ গোলে জয় পেয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর দল।

Advertisements

ম্যাচটির ৪৩ মিনিটে একমাত্র গোলটি করেন পর্তুগিজ মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দেস। বার্নার্ডো সিলভার পাস থেকে গোলটি করেন তিনি। এর আগেও বেশ কয়েকটি গোলের সুযোগ পেয়েছিল পর্তুগাল। কিন্তু সেগুলো কাজে লাগাতে পারেনি রোনালদোর দল।

এ দিকে একের পর এক আক্রমণ করেও ব্যর্থ হয়েছেন রোনালদো। উল্টো ম্যাচের ৬২ মিনিটে স্লোভাকিয়া গোলরক্ষক মার্টিন ডুব্রাভকার মুখে আঘাত করে হলুদ কার্ড দেখেছেন তিনি। বেশ কয়েকটি সহজ সুযোগও নষ্ট করেছেন আল-নাসরের এই তারকা। তাতে কিছুটা হতাশ হয়েছেন সিআরসেভেন নিজেও। তবে শেষ পর্যন্ত দলের জয় নিশ্চিত হওয়ায় কিছুটা স্বস্তি নিয়েই মাঠ ছেড়েছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন