English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

পাপনের জন্য ডি মারিয়ার স্বাক্ষরিত জার্সি

- Advertisements -

নাসিম রুমি: গত বছর বাংলাদেশ ঘুরে গেছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক গোলরক্ষক মার্টিনেজ ও ব্রাজিলিয়ান সুপারস্টার রোনালদিনহো। এই বছর মে মাসের দিকে আসার কথা রয়েছে আর্জেন্টিনার আরেক বিশ্বকাপজয়ী তারকা ডি মারিয়ার।

Advertisements

ডি মারিয়াকে বাংলাদেশে আনবেন ভারতের ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত। এরই মধ্যে বর্তমান যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপনের জন্য আর্জেন্টিনার একটি জার্সিতে স্বাক্ষর করেছেন ডি মারিয়া। বিষয়টি শতদ্রু দত্ত মিডিয়াকে জানিয়েছেন। এ ছাড়া নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেও পোস্ট দিয়েছেন।

Advertisements

নাজমুল হাসান পাপন মূলত ক্রিকেট সংগঠক। ক্রিকেট বোর্ডের সভাপতি আছেন এক দশকের বেশি ধরে। তবে একই সঙ্গে তিনি ফুটবলানুরাগী। বিশ্বকাপ ফুটবলের সময় ব্রাজিল সমর্থন করে থাকেন বলে জানা ঘনিষ্ঠজনদের। বর্তমানে তিনি ক্রিকেট বোর্ডের সভাপতির পাশাপাশি ক্রীড়ামন্ত্রীও। তাই মারিয়ার আসন্ন সফর উপলক্ষ্যে পাপনের জন্য বিশেষ স্বাক্ষরিত জার্সি আগেভাগেই প্রস্তুত করেছে।

গত বছরের জুলাইয়ে মার্টিনেজ ও অক্টোবরে রোনালদিনহোকে ঢাকায় এনেছিলেন ভারতের এই ক্রীড়া উদ্যোক্তা। যদিও দুই বিশ্ব তারকার আগমনে ছিল অনেক বিচ্যুতি। যা নিয়ে আলোচনার চেয়ে হয়েছে অনেক সমালোচনা। সেখান থেকে প্রাপ্ত শিক্ষা মারিয়ার আগমনে কাজে লাগাতে চান, ‘এবার বাংলাদেশে একটু বেশি সময় থাকতে পারে (ডি মারিয়া)। এবারের অনুষ্ঠান আরও সুন্দরভাবে করার পরিকল্পনা। কোনো স্টেডিয়ামে বা বড় জায়গায় হতে পারে’-জানান শতদ্রু দত্ত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন