English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

ফাইনালে গ্যালারিতে বসে মিয়ামির দলের হার দেখলেন মেসি

- Advertisements -

নাসিম রুমি: মাংসপেশির চোটের কারণে হাউস্টন ডায়নামোর বিপক্ষে ইউএস ওপেন কাপের শিরোপা নির্ধারণী ম্যাচে খেলতে পারবেন না লিওনেল মেসি, সেটা আগেই জানা ছিল। ঘোষণা অনুযায়ী এদিন ইন্টার মিয়ামির স্কোয়াডেও ছিলেন না আর্জেন্টিনার অধিনায়ক। স্কোয়াডে না থাকলেও দলকে উৎসাহ দিতে ঠিকই মাঠে উপস্থিত হয়েছিলেন।

Advertisements

গ্যালারিতে বসে দলের খেলা উপভোগ করেছেন মেসি। তাকে ছাড়া হাউস্টনের সঙ্গে পেরে উঠেনি ইন্টার মিয়ামি। ২-১ গোলে হেরে রানার্সআপ হয়েছে জেরার্ডো টাটা মার্টিনোর শিষ্যরা। ইন্টার মিয়ামির পরাজয়ের দিনে প্রতিযোগিতায় নিজেদের দ্বিতীয় শিরোপা জেতার স্বাদ পেয়েছে হাউস্টন। ২০১৮ সালে প্রথমবারের মতো ইউএস ওপেন কাপের শ্রেষ্ঠত্বের মুকুট পরে ক্লাবটি।

ফাইনালে না খেললেও মেসিতে মজেছিলেন দর্শকরা। ড্রাইভ পিঙ্ক স্টেডিয়ামে এদিন কালো রঙের শার্ট ও জিন্স পরে হাজির হন কাতার বিশ্বকাপের সেরা ফুটবলার। মেসিক উপস্থিত হতেই তাকে ঘিরে গ্যালারিতে উন্মাদনা শুরু হয়। এ সময় হাত নেড়ে দর্শকদের অভিবাদনের জবাব দেন সাবেক প্যারিস সেন্ট জার্মেই, পিএসজি ফুটবলার।

মেসি ছাড়া খেলতে নেমে ম্যাচের ৩৩ মিনিটের মধ্যেই গোলদুটি হজম করে ইন্টার মিয়ামি। ২৪ মিনিটে রাইট ব্যাক গ্রিফিন ডোরসের গোলে প্রথমবারের মতো লিড নেয় সফরকারী দল। স্বাগতিকদের হতাশ করে দ্বিতীয় গোলটা করেন আমিন ব্যাসি।

Advertisements

বিরতির পরও গোলের উদ্দেশ্যে আক্রমণ শানিয়েছে প্রথমার্ধে দুইবার এগিয়ে যাওয়া হাউস্টন। ফিনিশিংয়ের অভাবে ব্যবধান বাড়াতে পারেনি অতিথিরা। বিপরীতে ইন্টার মিয়ামিও গোলের জন্য আপ্রাণ চেষ্টা চালিয়েছে। যদিও নির্ধারিত সময়ে গোলমুখ খুলতে পারেনি ফ্লোরিডার প্রতিনিধিরা।

অতিরিক্ত সময়ের দ্বিতীয় মিনিটে অপেক্ষা ফুরায় ইন্টার মিয়ামি। প্রতিপক্ষের জালে বল জড়ান জোসেফ মার্টিনেজ। অবশ্য এই গোলটা কেবল ব্যবধান কমাতেই যথেষ্ট ছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন