English

31 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

ভারতে খেলতে আসবেন নেইমার

- Advertisements -

নাসিম রুমি: এএফসি চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে ভারতীয় ক্লাব মুম্বাই সিটি মুখোমুখি হবে সৌদি ক্লাব আল হিলালের। কয়েকদিন আগেই সৌদি ক্লাবটি দলে ভিড়িয়েছে ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ড নেইমার জুনিয়রকে।

হোম-অ্যাওয়ে ভিত্তিতে ম্যাচ হওয়ায় সাবেক এই প্যারিসিয়ানকে দেখা যাবে ভারতের মাটিতেই।
মালয়েশিয়ার কুয়ালালামপুরে আজ এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ড্র অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

যেখানে ‘ডি’ গ্রুপে আল হিলাল ছাড়াও মুম্বাই এফসির প্রতিপক্ষ হিসেবে থাকছে ইরানের ক্লাব নাসসাজি মাজানদারান এফসি ও উজবেকিস্তানের ক্লাব নাভাহোর নামানগান।

কয়েকদিন আগেই নানা সুবিধাদির চুক্তি ছাড়াও রেকর্ড বেতনে আল হিলালে যোগ দিয়েছিলেন নেইমার জুনিয়র।

Advertisements

তার আগে বেশ কয়েকজন তারকাকে নিজেদের ক্লাবে অন্তর্ভুক্ত করে সৌদি ক্লাবটি। যেখানে রয়েছেন কালিদু কৌলিবালি, আলেকসান্দর মিত্রোভিচ, ম্যালকম ও মিলিনকোভিচ স্যাভিচের মতো তারকারা।

এদিকে ২০২২-২৩ মৌসুমে ইন্ডিয়ান সুপার লিগে চ্যাম্পিয়ন হয়ে সরাসরি এএফসি চ্যাম্পিয়ন্স লিগে কোয়ালিফাই করেছে মুম্বাই সিটি এফসি। এশিয়া ফুটবল ফেডারেশনের নতুন নীতিমালা অনুযায়ী ভারতীয় লিগের চ্যাম্পিয়ন ক্লাব সরাসরি এএফসি চ্যাম্পিয়ন্স লিগে যেতে পারবে এই মৌসুম থেকেই। আর মুম্বাই সিটিই প্রথম দল হিসেবে এমন সুযোগ পেয়েছে।

আগামী সেম্পেম্বর মাসের ১৯ তারিখ এএফসি চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্বে প্রথম ম্যাচে মাঠে নামবে মুম্বাই। এই আসরের মাধ্যমেই প্রথমবারের মতো ভারতের মাটিতে পা রাখবেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন