English

26 C
Dhaka
সোমবার, মে ২০, ২০২৪
- Advertisement -

মায়ামি জিতলেও চোট নিয়ে মাঠ ছাড়লেন মেসি

- Advertisements -

নাসিম রুমি: চোট কাটিয়ে আজই মাঠে ফিরেছিলেন, তবে মাঠে ফেরাটা বেশিক্ষণ স্থায়ী হয়নি। আজ টরন্টোর বিপক্ষে ম্যাচে পুরোনো চোটে মাঠ ছেড়েছেন লিওনেল মেসি। পায়ের চোটে প্রথমার্ধের ৩৭ মিনিটে মাঠ ছাড়তে হয় তাঁকে।

মেসির আগে চোটের কারণে মাঠ ছাড়েন তাঁর আরেক সতীর্থ জর্দি আলবাও। মেসি–আলবার চোটের ম্যাচে অবশ্য সহজ জয় পেয়েছে ইন্টার মায়ামি। রবার্তো টেইলরের জোড়া গোলে টরন্টোকে ৪-০ গোলে হারিয়েছে মায়ামি।

Advertisements

সবশেষ ম্যাচে আটলান্টার কাছে হারের পর এই ম্যাচে পূর্ণশক্তির দল নিয়েই মাঠে নেমেছিল ইন্টার মায়ামি। ম্যাচের ২৩ মিনিটে বড় একটি সুযোগও আসে মেসির সামনে। তবে আর্জেন্টাইন অধিনায়কের শট গোলপোস্টের পাশ দিয়ে চলে যায়।

চোটের কারণে বেশিক্ষণ মাঠেও থাকতে পারেননি তিনি। মেসির বদলি হিসেবে মাঠে নামেন টেইলর।

মেসির মতো আটলান্টার বিপক্ষে খেলতে পারেননি আলবাও। চোট কাটিয়ে এই ম্যাচ দিয়েই মাঠে ফিরেছিলেন, তবে ৩৩ মিনিটে আলবাও চোটে পড়ে মাঠ ছাড়েন।

মেসি ও আলবা মাঠ ছাড়ার পর প্রথমার্ধের শেষ দিকে মায়ামিকে এগিয়ে দেন মায়ামির আর্জেন্টাইন ফুটবলার ফাকুন্দো ফ্যারিয়াস। ম্যাচের দ্বিতীয়ার্ধে পুরোটাই দাপট দেখিয়েছে মায়ামি। ৫৪ মিনিটে ডি বক্সের বাইরে থেকে নেওয়া এক দুর্দান্ত শটে গোল করেন মেসির বদলি নামা টেইলর।

Advertisements

মায়ামির পরের দুই গোলেও অবদান ছিল তাঁর। ৭০ মিনিটে তাঁর বাড়ানো বল থেকেই গোল করেন বেঞ্জামিন ক্রামসি। ৮৬ মিনিটে জোরালো শটে বল আবারও জালে জড়িয়ে ম্যাচসেরা হন টেইলর। এমন একপেশে জয়ের দিনে মায়ামি কোচ জেরার্দো মার্তিনোর দুশ্চিন্তা মেসি-আলবার চোট। চোট কতটা গুরুতর, তা জানতে দুজনেরই পরীক্ষা করা হবে বলে জানিয়েছেন এই কোচ।

এই ম্যাচের আগে মেসি চোটের কারণে দুটি ম্যাচ মিস করেছেন। আর্জেন্টিনার হয়ে বলিভিয়ার বিপক্ষে আর মায়ামির হয়ে আটলান্টার বিপক্ষে ম্যাচ খেলতে পারেননি। চোটের কারণে মেসি সামনের ম্যাচগুলোয় খেলতে না পারলে বিপদেই পড়তে পারে মায়ামি। আর চোট সারানোর জন্য বেশি সময়ও পাচ্ছেন না আর্জেন্টাইন অধিনায়ক।

আগামী রোববার লিগে অরল্যান্ডো সিটির বিপক্ষে মাঠে নামবে মেসির দল। এরপর ২৭ সেপ্টেম্বর মায়ামির খেলতে হবে ইউএস ওপেনের ফাইনালে। এরপর সূচিতে আগামী ৭ অক্টোবরের মধ্যে আছে আরও ৩টি লিগ ম্যাচ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন