English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

মেসিকে নিয়ে হঠাৎ বিতর্ক! প্রশ্ন, কেন খেলবেন আর্জেন্টিনার হয়ে?

- Advertisements -

নাসিম রুমি: বিশ্বকাপের পর প্যারাগুয়ে এবং পেরুর বিরুদ্ধে দেশের জার্সিতে খেলেছিলেন মেসি। কোচ লিয়োনেল স্কালোনির আশা আগামী ম্যাচেও তাঁকে পাওয়া যাবে। অথচ চোট থাকায় ক্লাবের হয়ে খেলছেন না মেসি। এই নিয়েই উঠছে প্রশ্ন।

Advertisements

চোট থাকার কারণে ইন্টার মায়ামির হয়ে খেলতে পারছেন না লিয়োনেল মেসি। তাঁকে একের পর এক ম্যাচে বসিয়ে রাখা হচ্ছে। এমন অবস্থায় দেশের হয়ে খেলার জন্য ডেকে পাঠানো হল আর্জেন্টিনার তারকা ফুটবলারকে। বিশ্বকাপের পর প্যারাগুয়ে এবং পেরুর বিরুদ্ধে দেশের জার্সিতে খেলেছিলেন মেসি। কোচ লিয়োনেল স্কালোনির আশা আগামী ম্যাচেও তাঁকে পাওয়া যাবে।

Advertisements

২০২২ সালের ডিসেম্বরে ফ্রান্সকে হারিয়ে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতান মেসি। এই বছর ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে তিনি যোগ দিয়েছেন আমেরিকার ইন্টার মায়ামিতে। সেখানে বেশ কিছু ম্যাচও খেলেছেন। কিন্তু পরে চোট থাকার কারণে তাঁকে বসিয়ে রাখা হয়। অথচ দেশের হয়ে খেলার জন্য ডেকে নেওয়া হল মেসিকে। যা অবাক করে দিয়েছে সকলকে। এই ঘটনা ভাল ভাবে নেননি মায়ামি দলের সমর্থকেরা।

শেষ ছ’টি ম্যাচের মধ্যে পাঁচটিতেই মায়ামির হয়ে মাঠে নামেননি মেসি। শিকাগোর বিরুদ্ধে ১-৪ গোলে হেরেও যায় মায়ামি। মেসি না থাকায় ভুগতে হচ্ছে দলকে। যে পাঁচটি ম্যাচে মেসি খেলেননি তার মধ্যে মাত্র একটিতেই জিততে পেরেছে মায়ামি। ফলে প্লে-অফে ওঠার রাস্তা কঠিন হয়ে গিয়েছে তাদের জন্য। মায়ামির কোচ জেরার্ড মার্টিনো জানেন না মেসি কবে মাঠে ফিরতে পারবে। তিনি বলেন, “খেলার মতো অবস্থায় মেসি আছে কি না সেটা দেখতে হবে। ধীরে ধীরে সুস্ত হচ্ছে ও। দেখা যাক কবে খেলতে পারে। আশা করি খুব তাড়াতাড়ি খেলতে পারবে মেসি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন