English

35 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

রোনালদোর গড়া গোলে আল নাসরের জয়

- Advertisements -

নাসিম রুমি: বয়সটা দিনে দিনে চল্লিশের দিকে ঝুঁকলেও ক্রিস্টিয়ানো রোনালদো যেন বয়সকে ফাঁকি দেওয়ার প্রতিজ্ঞা করেছেন। ইউরোপ ছেড়ে এশিয়ায় পা রাখলেও গোল করায় অরুচি ধরেনি তার। দল আল নাসরও উড়ছে। আল খালিজকে হারিয়ে পয়েন্ট তালিকায় অবস্থান ধরে রেখেছে আল নাসর।

শনিবার (৪ নভেম্বর) ঘরের মাঠ আল-আওয়াল পার্কে আল নাসর ২-০ গোলে হারিয়েছে আল-খালিজকে। এদিন দারুণ এক গোল করেছেন রোনালদো। বাকি গোলটি করেন আয়মারিক ল্যাপোর্তে।

Advertisements

বলের দখলে অনেকটাই এগিয়ে থাকলেও গোল পেতে আল নাসরকে ২৬ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে। রোনালদো গোল করে দলকে এগিয়ে দেন। আল খাইবারি দূরপাল্লার শট নিলে তা খালিজের খেলোয়াড়ের গায়ে লাগে। পাল্টা আক্রমণ শুরু করতে গিয়ে উল্টো আল নাসরের কাছে বল হারায় তারা।

সতীর্থের পাস থেকে বল পেয়ে রোনালদো ফেইক শটে প্রতিপক্ষের একজনকে বোকা বানান। এরপর জায়গা করে নিয়ে ডি-বক্সের বাইরে থেকে বিদ্যুৎগতির শট নেন। বল জালে জড়িয়ে যায়। চলতি মৌসুমে লিগে ১১ ম্যাচে এই নিয়ে ১২ গোল পূর্ণ করলেন রোনালদো। ৭টি গোলে সহায়তাও করেছেন তিনি। বয়স ৩০ পার হওয়ার পর এটি এই ৩৮ বছর বয়সী মহাতারকার ৪০০তম গোল।

Advertisements

প্রথমার্ধে এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় আল নাসর। দ্বিতীয়ার্ধেও আধিপত্য ধরে রাখলেও ৫৬ মিনিটে গোল প্রায় খেয়েই গিয়েছিল আল নাসর। মাঝমাঠে আল নাসরের খেলোয়াড়ের পা থেকে বল কেড়ে নিয়ে দুই খেলোয়াড়কে কাটিয়ে অনেকটা দৌড়ে দূরপাল্লার শটে ভাগ্যপরীক্ষা করেছিলেন। তবে ভাগ্য সুপ্রসন্ন না হওয়ায় গোল পাননি।

এর দুই মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ করেন আয়মারিক ল্যাপোর্তে। অ্যালেক্স তেলেসের নেওয়া ফ্রিকিকে সতীর্থের পা ছুঁয়ে বল আসে ল্যাপোর্তের পায়ে। আলতো করে ঠেলে বলটা জালে পাঠান এই স্প্যানিশ ডিফেন্ডার। ৭২ মিনিটে আল খালিজের এক খেলোয়াড়ের কাছ থেকে নেওয়া শট দারুণভাবে ঠেকিয়ে দেন আল নাসরের গোলরক্ষক আলাকাদি।

এই জয়ে ১২ ম্যাচে ৯ জয় ও ১ ড্রয়ে ২৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আল নাসর। সমান ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষে আল-হিলাল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন