English

28 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

সালাউদ্দিনের ক্ষোভে নেতিবাচক কিছু দেখছেন না কাবরেরা

- Advertisements -
ফিলিস্তিনের বিপক্ষে দুই লেগেই হেরেছে বাংলাদেশ। এই হারের পর কাবরেরার কৌশলকে কাঠগড়ায় তুলেছিলেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। এমনকি এই স্প্যানিয়ার্ডকে চাকরিচ্যুতের হুমকিও দিয়েছিলেন বাফুফে বস। কাবরেরা অবশ্য এটাকে নেতিবাচক হিসেবে নিচ্ছেন না।
সভাপতি দলের খোঁজ খবর নিবেন এটাই স্বাভাবিক বলছেন তিনি। 

বিশ্বকাপ বাছাইয়ে কুয়েতে ফিলিস্তিনের কাছে ৫-০ গোলে হেরে আসার পর কিংস অ্যারেনায় একই দলের কাছে বাংলাদেশ হেরে যায় ১-০ ব্যবধানে। এরপর সংবাদ মাধ্যমে কোচের কৌশল নিয়ে প্রশ্ন তুলেছিলেন সালাউদ্দিন। ঢালাও ভাবে সমালোচনাও করেছিলেন।নিজেদের মাঠের হারের পর ‘ম্যানেজমেন্টের টেকনিক্যাল ভুলের কারণে গত ম্যাচের পর এই ম্যাচটাও হারতেহলো’, বলে মন্তব্যও করেছিলেন।

সালাউদ্দিনের এমন সমালোচনার পর কাবরেরা অবশ্য চুপচাপই ছিলেন। সোমবার দুপুরে বাফুফে ভবনে এই স্প্যানিয়ার্ডকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেছেন,’এটা স্বাভাবিক, তিনি সভাপতি। তিনি দল সম্পর্কে জানতে চাইবেন এটাই স্বাভাবিক।

আমি নেতিবাচক কিছু দেখছি না। আমি তার কথা শুনি, তিনি আমার কথা শুনেন। এটাই ব্যাপার। আমাদের ভুল থেকে শিখতে হবে। ভুল থেকে শিখে পরের ম্যাচে তা শুধরে নিতে চাই।
আগামী জুনে বিশ্বকাপ বাছাইয়ের শেষ দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ। ৬ জুন কিংস অ্যারেনায় প্রতিপক্ষ অস্ট্রেলিয়া আর ১১ জুন কাতারের দোহায় খেলবে লেবাননের বিপক্ষে ফিরতি লেগ। চলমান প্রিমিয়ার লিগ শেষ হবে ২৯ মে। এরপর ঢাকায় কয়েকদিনের অনুশীলন ক্যাম্প করে সকারুদের বিপক্ষে ম্যাচ খেলবে কাবরেরার দল। এরপরদিন কাতার যাবে বাংলাদেশ দল। বাছাইয়ে চার ম্যাচের তিনটিতেই হেরেছে বাংলাদেশ, ড্র করেছে একটিতে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন