English

31 C
Dhaka
শুক্রবার, মে ১৭, ২০২৪
- Advertisement -

সৌদি আরবের ড্রেসকোড মেনেই পোশাক পরতে হবে রোনালদোর বান্ধবীকে

- Advertisements -
Advertisements

গত মাসেই ফুটবলের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো সৌদি আরবের আলোচিত ক্লাব আল নাসেরে যোগ দিয়েছেন। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড অধ্যায় বিতর্কিতভাবে শেষ হয়ে গিয়েছিল। তারপর ফ্রি এজেন্ট হিসাবে রিয়েল মাদ্রিদের ডাকের অপেক্ষায় ছিলেন। তবে শেষমেশ রোনালদো যোগ দিয়েছেন আল নাসের ক্লাবে। সদ্য বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও সন্তানদের নিয়ে সৌদি আরবে পা রাখেন সিআর৭। রক্ষণশীল দেশটিতে তাদের বেশকিছু নিয়মকানুন মেনে চলতে হচ্ছে।

পশ্চিমা সংস্কৃতিতে অভ্যস্ত জর্জিনাকে প্রায়ই সোশ্যাল মিডিয়াতে খোলামেলা পোশাকে ছবি পোস্ট করতে দেখা যায়। কিন্তু সৌদি আরবে এসে জনসম্মুখে বের হতে গেলে নিজের ফ্যাশনে পরিবর্তন আনতে হবে তাকে। এছাড়া জনসম্মুখে বের হওয়ার ক্ষেত্রে নিজের ড্রেস কোড সম্পর্কেও সচেতন থাকতে হবে, যার প্রমাণ মিলেছে আল নাসেরে ক্রিশ্চিয়ানো রোনালদোকে বরণ করে নেওয়ার অনুষ্ঠানে। এ অনুষ্ঠানে জর্জিনা হাজির হয়েছিলেন কালো টার্টলনেক টি-শার্ট, লম্বা ঢিলেঢালা প্যান্ট এবং তার ওপর গায়ে লম্বা ওভারকোট চাপিয়ে। বলতে গেলে তার সারা শরীরই ঢাকা ছিল পোশাকে।

Advertisements

এদিকে, সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিলেও এখনো মাঠে দেখা যায়নি রোনালদোকে। শোনা যাচ্ছে, আগামী ২২ জানুয়ারি আল নাসেরের হয়ে তার অভিষেক হওয়ার কথা। সংবাদ সংস্থা এএফপি জানিয়েছে, ক্লাবের হয়ে দু’ম্যাচ নির্বাসনের সাজা কাটাতেই হবে রোনালদোকে। তার মধ্যে শুক্রবার আল তাইয়ের বিরুদ্ধে একটি ম্যাচ হয়েছে। ১৪ জানুয়ারি আল শাবাবের বিরুদ্ধে খেলাতেও দলে থাকবেন না রোনালদো। পরে ২২ জানুয়ারি এত্তিফাকের বিরুদ্ধে মাঠে নামবেন রোনালদো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন