English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

স্ত্রীর মামলা, বিশ্বকাপে অনিশ্চিত ডি পল!

- Advertisements -
Advertisements
Advertisements

আসন্ন কাতার বিশ্বকাপ শিরোপা জেতার অন্যতম ফেভারিট আর্জেন্টিনা। আলবিসেলেস্তেদের অন্যতম ভরসার নাম মিডফিল্ডার রদ্রিগো ডি পল।

গত বছর তাদের কোপা আমেরিকা জয়ের পেছনেও গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তার। কিন্তু এই ডি পলই কি না খেলবেন না কাতার বিশ্বকাপ!
এমন দাবি করেই সংবাদ ছাপিয়েছে বেশ কয়েকটি সংবাদ মাধ্যম। মূলত স্ত্রীর সঙ্গে আদালতে মামলা চলছে ডি পলের। এই কারণেই তার খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। তবে আর্জেন্টিনা ফুটবল ফেডারেনশনের সভাপতি ক্লাদিও তাপিয়ে আশা দিয়েছেন, তেমন কিছু হবে না।রেডিও ওরবানাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘নারী ঘটিত বিষয়ে বা এমন কিছুতে অপরাধ করে আপনি শাস্তির অপেক্ষায় থাকলে কাতারে যেতে পারবেন না। আমরা আইসিসির নিয়ম থেকে এমনটাই বুঝেছি। ’সাবেক স্ত্রী কামিলা হোমসের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে ডি পলের। কিন্তু সন্তানের লালন-পালন নিয়ে তাদের মধ্যে এখনও জটিলতা কাটেনি। সন্তানদের খরচ হিসেবে মাসে ৩০ হাজার ইউরোসহ বেশ কিছু দাবি নিয়ে আদালতে গিয়েছেন কামিলা। যদিও এই সংকট দ্রুতই কেটে যাবে বলে বিশ্বাস তাপিয়ার।

তিনি বলেছেন, ‘আমার মনে হয় না কোনো বাবা তার সন্তানের প্রাপ্য জিনিস দিতে অস্বীকৃতি জানাবে। আমি ডি পল ও তার স্ত্রীকে অনেকদিন ধরে চিনি। আমি জানি ডি পলের সন্তানদের জন্য আবেগ কেমন। আমার মনে হয় এটার সেরা সমাধানই হবে। ’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন