English

30 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

হালান্ডের ফেরার ম্যাচে আর্জেন্টাইন আলভারেজের জোড়া গোল

- Advertisements -

প্রায় দুই মাস পর মাঠে ফিরলেন আরলিং হালান্ড। আবার একই দিনে ২৪তম জন্মদিন ছিল আর্জেন্টাইন তারকা ফুটবলার হুলিয়ান আলভারেজের। ফেরাটাকে রঙিন করতে পারলেন না হালান্ড। তবে, নিজের জন্মদিনকে ঠিকই রাঙিয়েছেন আলভারেজ। করেছেন জোড়া গোল।

আলভারেজের জোড়া গোলে ঘরের মাঠে বার্নলেকে ৩-১ ব্যবধানে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে উঠে এসেছে ম্যানচেস্টার সিটি।

Advertisements

২১ ম্যাচে ৪৬ পয়েন্ট এখন সিটির। এক ম্যাচ বেশি খেলে সমান পয়েন্ট আর্সেনালের। গোল ব্যবধানে পিছিয়ে তারা। ২২ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে সবার ওপরে লিভারপুল। অন্যদিকে বার্নলে রয়েছেন রেলিগেশনের শঙ্কায়। ২২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে তারা রয়েছে ১৯ নম্বরে। বার্নলের কোচের দায়িত্ব পালন করছেন ম্যানসিটির সাবেক বেলজিয়ান অধিনায়ক ভিনসেন্ট কোম্পানি।

বার্নলের বিপক্ষে এটা ছিল ম্যানসিটির টানা ১৩তম জয়। এই সময়ের মধ্যে সিটি মোট ৪৬বার বার্নলের জালে বল জড়িয়েছে। হজম করেছে কেবল দুটি। যার একটি ছিল আবার গতকাল (বুধবার) রাতে। আমিন আল দাখিল ইনজুরি সময়ে এসে বার্নলের হয়ে এই গোলটি করেন।

Advertisements

ম্যানসিটি মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন চলতি মৌসুমে এবারই প্রথম সেরা একাদশে থেকে খেলতে নামেন। অন্যদিকে আরলিং হালান্ড মাঠে নামেন ৭১তম মিনিটে, ডি ব্রুইনের পরিবর্তেই। এর আগে মোট ১০টি ম্যাচ মিস করেন তিনি।

ম্যানচেস্টারে যখন ম্যাচ শুরু হয়, তখন সেখানে যেন বরফ পড়ছিল। ফ্রিজের চেয়েও বেশি ঠান্ডা। তবে ম্যাচ শুরুর পর বেশিক্ষণ গোলের জন্য অপেক্ষা করতে হয়নি ম্যানসিটিতে। বার্থডে বয় হুলিয়ান আলভারেজ ১৬তম মিনিটেই বার্নলের জালে বল জড়িয়ে দেন। দ্বিতীয় গোলও চলে আসে খুব দ্রুত। ২২তম মিনিটে জোড়া গোল করেন আলভারেজ।

দ্বিতীয়ার্ধ শুরু হতে না হতেই তৃতীয় গোলের দেখা পায় ম্যানসিটি। ৪৬তম মিনিটে বার্নলের জালে বল জড়িয়ে দেন রদ্রি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন