English

31 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

৭ গোলে হারের পর ঘুরে দাঁড়ালো ম্যানইউ

- Advertisements -

৭-০ গোলে হেরে যাওয়ার পরের ম্যাচে একাদশ অপরিবর্তিত রেখেছেন এরিক টেন হাগ। আর তাতে সফলও হয়েছে তার দল। ইউরোপা লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচটিতে বেতিসকে ৪-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

Advertisements

নিজেদের আগের ম্যাচটিতেই লিভারপুলের কাছে ৭-০ গোলে বিধ্বস্ত হয়েছিল ইউনাইটেড। এমন বিপর্যয়ের পর অনেকেই মনে করেছিলেন একাদশে পরিবর্তন আনবেন টেন হাগ। ব্রুনো ফার্নান্দেজ-কাসেমিরোদের যেন পরিষ্কার বার্তা দিয়েছিলেন, তোমাদের প্রায়শ্চিত্ত তোমাদেরই করতে হবে!

Advertisements

ম্যাচের ষষ্ঠ মিনিটে রাশফোর্ড দলকে এগিয়ে দেওয়ার ২৪ মিনিট পর সেটি শোধ করে দিয়েছিলেন বেতিসের আয়োজ পেরেজ। তবে দ্বিতীয়ার্ধে আন্তনি, ব্রুনো এবং ভাউট ভেগহোর্স্টের গোলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে টেন হাগের দল। যে জয় ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালের পথে এক পা এগিয়ে দিয়েছে তাদের। দ্বিতীয় লেগের ম্যাচটি ১৬ মার্চ।

টেন হাগের মতে, লিভারপুলের কাছে বিধ্বস্ত হওয়ার পর এভাবে ঘুরে দাঁড়ানোর মাধ্যমে নিজেদের শক্ত মানসিকতার পরিচয় দিয়েছে খেলোয়াড়েরা, ‘একটা বিপত্তির পর পাল্টা প্রতিক্রিয়া দেখাতে পারাটা খুব ভালো ব্যাপার। এই মৌসুমে এবারই প্রথম আমরা ঘুরে দাঁড়াইনি। আগেও এমনটা খেলেছি। এই দলটার নিজস্ব ধরন আছে। ওরা প্রশংসা পাওয়ার যোগ্য।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন