English

32 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

আজকের রাশিফল

- Advertisements -
Advertisements
Advertisements

মেষ রাশি

২১ মার্চ-২০ এপ্রিল রাজনৈতিক কার্যকলাপে না জড়ালেই ভালো করবেন। কোনো প্রকার ঝগড়া বিবাদে লিপ্ত হওয়ার সম্ভাবনা আছে। বাড়িতে কোনো কিছু চুরি হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। ক্লান্তি ও অবসাদে ভুগতে পারে। যোগাযোগ শুভ।
বৃষ রাশি
২১ এপ্রিল-২০ মে কাজকর্মে সতর্কতা অবলম্বন করুন। অসাবধানতার জন্য ক্ষতিগ্রস্ত হতে পারেন। প্রতারিত হওয়ার আশঙ্কা আছে। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। পদস্থ চাকরিজীবীদের বদলির সম্ভাবনা আছে। রোমান্স ও বিনোদন শুভ।
মিথুন রাশি
২১ মে-২০ জুন ব্যবসায়িক লেনদেনে সতর্ক থাকুন। মজুদদারী ব্যবসায় ক্ষতিগ্রস্ত হতে পারেন। কারিগরি কর্মীদের আয় বৃদ্ধির সম্ভাবনা আছে। নতুন কিছু শুরু করার সিদ্ধান্ত নিতে পারেন। তবে এক্ষেত্রে সরকারি বিধি নিষেধ জেনে নেয়ার প্রয়োজন হতে পারে। যোগাযোগ শুভ।
কর্কট রাশি
২১ জুন-২০ জুলাই মজুদদারী ব্যবসায় ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। বিদেশ ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। ব্যয় বৃদ্ধি পেতে পারে। কাজের চাপ বৃদ্ধি পাবে। অতিরিক্ত পরিশ্রমের জন্য ক্লান্তি বোঁধ করতে পারেন। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে।
সিংহ রাশি
২১ জুলাই-২১ আগস্ট লেখক-প্রকাশকদের জন্য দিনটি শুভ/ শরীর ভাল যাবে না। মানসিক অবসাদে ভুগতে পারেন। কলহ-বিবাদ এড়িয়ে চলুন। রাজনৈতিক বিরোধ থেকে দূরে থাকুন। ভাই-বোনদের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।
কন্যা রাশি
২২ আগস্ট-২২ সেপ্টেম্বর ব্যবসায়িক দিক ভালো যাবে। বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে। শরীর ভালো নাও থাকতে পারে। স্বামী বা স্ত্রীর সহযোগিতা পেতে পারেন। আর্থিক দিক ভালো যাবে।
তুলা রাশি
২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর কেউ আজ আপনার নামে মিথ্যা অপবাদ দিতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। হঠাৎ কিছু টাকা হাতে আসতে পারে। নতুন বন্ধু লাভের যোগ আছে। প্রবাসী আপনজনের সংবাদ হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।
বৃশ্চিক রাশি
২৩ অক্টোবর-২১ নভেম্বর আর্থিক দিক কিছুটা ভালো যেতে পারে। বিদ্যার্থীদের জন্য সময় খুব একটা অনুকূল নয়। পড়াশোনা কিছুটা বাঁধাগ্রস্ত হতে পারে। লোহা ও যন্ত্রপাতির ব্যবহারে লাভবান হতে পারেন। ব্যস্ততা বৃদ্ধি পাবে। গৃহে অতিথি সমাগম হতে পারে।
ধনু রাশি
২২ নভেম্বর-২০ ডিসেম্বর গবেষণামূলক কাজে সাফল্য লাভের সম্ভাবনা আছে। প্রতিযোগিতমূলক পরীক্ষায় সুফল পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। আজ কোনো মূল্যবান জিনিস নষ্ট হতে পারে। এ ব্যাপারে সতর্কতা অবলম্বন করুন। রোমান্স ও বিনোদন শুভ।
মকর রাশি
২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি কোনো সন্তানের অসুস্থতায় উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। চিকিৎসকের পরামর্শ নিন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। ধর্মীয় কাজকর্মে আনন্দ ও তৃপ্তি পাবেন। আইনগত ঝামেলায় জড়াতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।
কুম্ভ রাশি
২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি শরীর ভালো যাবে না। পুরনো কোনো ব্যাধি আবার দেখা দিতে পারে। চিকিৎসা ও বিশ্রাম নিন। ভ্রমণ কষ্টকর হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে।
মীন রাশি
১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ পেটের পীড়ায় ভুগতে পারেন। রক্ত সংক্রান্ত কোনো সমস্যাও দেখা দিতে পরে। অবহেলা না করে চিকিৎসা নিন। বাঁর্ধক্যজনিত সমস্যাও দেখা দিতে পারে। বিদ্যার্থীদের সময় অনুকূল থাকবে। ব্যবসায়িক সফর ফলপ্রসূ হতে পারে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন

আজকের রাশিফল

আজকের রাশিফল

আজকের রাশিফল

আজকের রাশিফল