English

29 C
Dhaka
শনিবার, জুন ২২, ২০২৪
- Advertisement -

অ্যাম্বুলেন্সকে জায়গা দিতে রাস্তার পাশে থামলো মোদীর গাড়িবহর

- Advertisements -
Advertisements

নিজের নির্বাচনী এলাকা বারাণসীর রাস্তায় একটি অ্যাম্বুলেন্সকে জায়গা দিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গাড়িবহরকে রাস্তার পাশে কয়েক মিনিটের জন্য থামতে দেখা গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে।

Advertisements

রোববার (১৭ ডিসেম্বর) সকালে নিজের নির্বাচনী এলাকা বারণসীর ওই রাস্তায় ছিল মোদীর রোড শো। তখনই ওই রাস্তায় একটি অ্যাম্বুলেন্স এসে পড়ে। প্রধানমন্ত্রীর গাড়িবহরের কারণে যেটি এগোতে পারছিল না। পরে অ্যাম্বুলেন্সটি জায়গা দিতে তার গাড়িবহর থেমে যায়।

নিজের লোকসভা কেন্দ্রে দুদিনের সফরে রোববারই পৌঁছান তিনি। ১৯ হাজার কোটি রুপির ৩৭টি উন্নয়নমূলক প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপনের কথা রয়েছে মোদীর। তার আগে এদিন সকালে ছিল রোড শো। সেই মতোই এগোচ্ছিল মোদীর গাড়িবহর। ব্যারিকেড দেওয়া রাস্তার দুইপাশে দাঁড়ানো মানুষের অভ্যর্থনা গ্রহণ করছিলেন মোদী। তখনই একটি অ্যাম্বুললেন্স আটকে পড়েছিল।

এর পরের ঘটনা ধরা পড়েছে ভাইরাল ভিডিওতে। সেখানে দেখা গেছে, মোদীর গাড়িবহর হঠাৎই গতি কমিয়ে রাস্তার এক পাশে সরে যায়। ফলে জায়গা পায় একটি অ্যাম্বুলেন্স।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এই ভিডিও দেখে অনেকেই মোদীর মানবিকতার প্রশংসা করেছেন। আবার অনেকে নিরাপত্তার বিষয়টি সামনে নিয়ে এসে উদ্বেগ প্রকাশ করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন