English

27 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

ইঁদুরের কামড়ে জ্ঞান হারালেন মন্ত্রী! ভর্তি করানো হলো হাসপাতালে

- Advertisements -

ইঁদুরের কামড়ে জ্ঞান হারালেন মন্ত্রী। ভর্তি করানো হলো হাসপাতালে। সোমবার সকালে ভারতের উত্তরপ্রদেশে ঘটে যাওয়া এই কাণ্ডে রীতিমতো চাঞ্চল্য চারদিকে।

Advertisements

উত্তরপ্রদেশ সরকারের তরফে জানানো হয়েছে, যুবকল্যাণ ও ক্রীড়া দফতরের রাষ্ট্রমন্ত্রী গিরিশচন্দ্র যাদব সোমবার সকালে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। তাকে ভর্তি করা হয় হাসপাতালে।

ঘটনার সময় উত্তরপ্রদেশের বান্দা জেলায় সফররত ছিলেন মন্ত্রী। উঠেছিলেন সরকারি ডাকবাংলোতে । তার অসুস্থতার ব্যাপারে চিকিৎসকরা মনে করছেন, ডাকবাংলোয় রাতে ইঁদুর বা বিষাক্ত কোনো পোকার কামড় খান তিনি। তার ডান হাতের আঙুলে কামড়ের দাগ দেখতে পেয়েছেন তারা । করা হয়েছে একাধিক পরীক্ষাও।

Advertisements

সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, ডাকবাংলোটি একটি জঙ্গল এলাকায় অবস্থিত। সেখান থেকেই অনুমান জঙ্গলের কোনও বিষাক্ত প্রাণী কামড় দিয়েছে মন্ত্রীকে। সোমবার মধ্যরাতে এই কামড় খাওয়ার পর সকালে হঠাৎই অসুস্থ বোধ করতে শুরু করেন মন্ত্রী, অজ্ঞান হয়ে পড়েন দ্রুত তাকে হাসপাতালে নেয়া হয়।

নিউজ-১৮ এর প্রতিবেদনে বলা হয়,  সম্প্রতি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ তার মন্ত্রিসভার সদস্যদের নির্দেশ দিয়েছেন রাজ্যজুড়ে সফরের ।  সেই নির্দেশ মোতাবেক বান্দা জেলায় সফরে গিয়েছেন গিরিশচন্দ্র যাদব। আদিত্যনাথের নির্দেশ ছিল, মন্ত্রীরা কোনো বেসরকারি হোটেলে থাকবেন না। উঠতে হবে সরকারি কোনও বাংলোয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন