English

29 C
Dhaka
সোমবার, জুলাই ১৫, ২০২৪
- Advertisement -

গ্যালারিতে অস্ট্রেলিয়ান তরুণীকে বিয়ের প্রস্তাব দিলো ভারতীয় তরুণ…

- Advertisements -
Advertisements
Advertisements

গ্যালারিতে এক অস্ট্রেলিয়ান তরুণীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ভারতীয় তরুণ। এমন মুহূর্ত ফুটে ওঠে গ্যালারির স্ক্রীনেও। কয়েক মুহূর্ত যেন থমকে যায় গ্যালারি। বন্ধ থাকে খেলাও। রিববার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়া-ভারত ম্যাচে ঘটে গেল এমন ঘটনা।
জানা গেছে, দীর্ঘদিনের প্রেমকে পরিণয়ে রূপ দিতে অস্ট্রেলিয়ান সমর্থককে বিয়ের প্রস্তাব দেন ভারতীয় সমর্থক। কয়েক মুহূর্ত ভেবে সেই প্রস্তাবে সাড়া দেন অসি তরুণী। সঙ্গে সঙ্গে শুরু হয় দর্শকদের উল্লাস।
ঘটনা ভারতীয় ইনিংসের ২০ ওভারের সময়। অস্ট্রেলিয়ার ছুড়ে দেয়া ৩৯০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভারতের সংগ্রহ তখন ২ উইকেটে ১২৬ রান। ক্রিজে ছিলেন অধিনায়ক বিরাট কোহলি (৪২ বলে ৩৫) ও লোকেশ রাহুল (২৯ বলে ৩০)। ম্যাচ জিততে ভারতের তখন ১৮০ বলে দরকার ২৬৪ রান।
ম্যাচে যখন ভারতের এই অবস্থা, তখন গ্যালারিতে আরও ঝুকিপূর্ণ কাজের সিদ্ধান্তই নেন এক ভারতীয় সমর্থক। মাঠের খেলাও বন্ধ করে দেয়া হয় কয়েক সেকেন্ডের জন্য। বড় পর্দায় দেখানো হয় এক অস্ট্রেলিয়ান তরুণীর সামনে হাঁটু গেড়ে বসে আছেন ভারতীয় সমর্থক, হাতে আংটি। বোঝাই যাচ্ছিল, বিয়ের প্রস্তাব দিচ্ছেন সেই ভারতীয় সমর্থক।
ধারাভাষ্য কক্ষে তখন মাইক হাতে ধারাভাষ্যকার বলেই চলেছেন, ‘প্লিজ সে ইয়েস’, ‘প্লিজ সে ইয়েস’। কয়েক মুহূর্ত পর সেই তরুণী সম্মতি দেন প্রস্তাবে। সঙ্গে সঙ্গে আলিঙ্গনে আবদ্ধ হন দুজনে। মাঠে থাকা অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল হাততালি দেন ভারতীয় সমর্থকের এ সফলতায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন