English

29 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

নারীদের ‘অশ্লীল মেসেজ’: পুলিশের সামনে নেতাকে জুতাপেটা

- Advertisements -
Advertisements
Advertisements

নারীদের অশ্লীল মেসেজ পাঠানো ও কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে ‘তৃণমূল নেতা’কে জুতাপেটা করেছে উত্তেজিত জনতা। আজ মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে ভারতের রাজারহাটের দশদ্রোণে। এ বিষয়ে মুখ খোলেননি অভিযুক্ত ওই নেতা।
স্থানীয়দের অভিযোগের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম বলছে, দীর্ঘদিন ধরেই এলাকার নারীদের নানাভাবে উত্ত্যক্ত করতেন বুদ্ধদেব দাস নামের ওই ‘তৃণমূল নেতা’। অশ্লীল মেসেজ পাঠাতেন, কুপ্রস্তাবও দিতেন। ফলে এলাকার নারীদের মধ্যে ক্ষোভ জমেছিল অভিযুক্তের বিরুদ্ধে। এ পরিস্থিতিতে সম্প্রতি ফের এক নারীকে অশ্লীল মেসেজ করেন তিনি। গোটা বিষয়টি স্থানীয়দের জানানোর পাশাপাশি পুলিশে অভিযোগও করেন ওই নারী। এরপর আজ মঙ্গলবার বুদ্ধদেব দাসকে নাগালে পেতেই তার ওপর চড়াও হন নারীদের। এলোপাথাড়ি জুতাপেটা করা হয় তাকে।
খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছায় বাগুইআটি থানার পুলিশ। তাদের সামনেও চলে মারধর। দীর্ঘক্ষণ পর কোনোরকম উত্তেজিত জনতাকে শান্ত করতে সক্ষম হয় পুলিশ। অভিযুক্তকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে থানায়।
পুলিশ সূত্রে খবর, এর আগেও ওই নেতার বিরুদ্ধে এমন একাধিক অভিযোগ উঠেছে। নারীরা প্রতিবাদ করেছেন, তাকে সতর্কও করেছেন। থানা-পুলিশও হয়েছে। কিন্তু তাতেও স্বভাব পাল্টায়নি অভিযুক্ত নেতা, যার জেরে এই পরিণতি।
এ বিষয়ে গণমাধ্যমের কাছে বুদ্ধদেব দাস কোনো মন্তব্য করেননি। তবে রাজারহাটের তৃণমূলের দাবি, অভিযুক্তের সঙ্গে দলের কোনো সম্পর্ক নেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন