English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

প্যারাশুট না খোলায় দুর্ঘটনা, মারা গেলেন টিকটক তারকা

- Advertisements -
Advertisements
Advertisements

টিকটক তারকা তানিয়া পারদাজি। বয়স মাত্র ২১। টিকটকে তাঁর ভক্ত অনুরাগীর সংখ্যাও অনেক। নানা রকম দুঃসাহসিক কাজ করে সেগুলো পোস্ট করতেন এই টিকটক তারকা।

ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকতেন সব সময়।  তবে এবার চেয়েছিলেন প্যারাশুটে করে আকাশে ভেসে থাকতে। কিন্তু স্কাইডাইভিংয়ে প্রথমবারের একক সেই চেষ্টায় ঘটে গেল দুর্ঘটনা। জীবন থেকে হারিয়ে গেলেন তানিয়া।
মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে গত ২৭ আগস্ট, কানাডার অন্টারিওতে। একাকী আকাশে ভাসতে চাওয়া টিকটক তারকা তানিয়া প্রথমবার স্কাইডাইভিং করছিলেন। কিন্তু সময়মতো প্যারাশুট না খোলায় মাটিতে আছাড় খেয়ে পড়ে গুরুতর আহত হন তিনি। সেই অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।
টরন্টোর স্কাইডাইভ সংস্থার তরফে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে, তানিয়া অনেক নিচু জায়গায় তাঁর প্যারাশুটটি খোলার চেষ্টা করেছিলেন। ফলে উপযুক্ত বাতাসের অভাবে প্যারাশুটটি খোলেনি। তিনি প্যারাশুটটি খুলতে দেরিও করে ফেলেছিলেন বলে দাবি করেছে একটি সূত্র। তানিয়ার মৃত্যুকে একটি অপ্রত্যাশিত ঘটনা বলে উল্লেখ করেছে সংস্থাটি।

তানিয়া ২০১৭ সালে মিস কানাডা বিউটি প্রেজেন্টের সেমিফাইনালিস্ট ছিলেন এবং টরন্টো বিশ্ববিদ্যালয়ে দর্শনশাস্ত্রে অধ্যয়নরত ছিলেন।

প্রিয় টিকটক তারকার এমন আকস্মিক মৃত্যুতে তাঁর ভক্ত অনুরাগীরাও শোকে আচ্ছন্ন হয়ে পড়েছেন। কেউই এমন মৃত্যু মেনে নিতে পারছেন না। সামাজিক যোগাযোগ মাধ্যমে সমবেদনা জানাচ্ছেন সকলে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন