English

27 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
- Advertisement -

ভারতে সহকর্মীর গুলিতে ২ জওয়ান নিহত

- Advertisements -

গুজরাট রাজ্যের পোরবন্দরে সহকর্মীর চালানো গুলিতে ভারতীয় রিজার্ভ ব্যাটালিয়নের (আইআরবি) দুই সেনা নিহত হয়েছে এবং আরো দুজন আহত হয়েছে।

Advertisements

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, স্থানীয় সময় শনিবার পোরবন্দরের কাছে একটি ক্যাম্পে ঘটনাটি ঘটেছে।

Advertisements

এএনআই জানিয়েছে, গুজরাটে আগামী মাসের বিধানসভা নির্বাচনের আগে নির্বাচনী দায়িত্ব পালনের জন্য অবস্থান করছিলেন আইআরবি সেনারা।

এনডিটিভি জানিয়েছে, ভোটের আগে নিরাপত্তা নিশ্চিত করতে গুজরাটের বিভিন্ন এলাকায় আধাসামরিক বাহিনী মোতায়েন করা হয়েছে।

তেমনই একটি ক্যাম্পে শনিবার রাতে এলোপাতাড়ি গুলির ঘটনায় সহকর্মীর হাতে দুই জওয়ানের প্রাণ গেছে। 

পুলিশ জানিয়েছে, গুলি চালানোর সময় জওয়ানরা কেউ কর্তব্যরত ছিলেন না। কোনো বিষয়কে কেন্দ্র করে তাঁদের কয়েকজনের মধ্যে মনোমালিন্য হয়। আর তা থেকেই গুলির ঘটনা ঘটে।

পুলিশ আরো জানিয়েছে, পোরবন্দরের কাছে ভোটের দায়িত্ব পালনের জন্য মণিপুরের ইন্ডিয়া রিজার্ভ ব্যাটালিয়ন থেকে আধাসামরিক বাহিনীর জওয়ানদের নিয়োগ করা হয়েছিল। কনস্টেবল এস ইনাউচা সিং নিজের কাছে থাকা একে-৪৭ রাইফেল দিয়ে সহকর্মীদের লক্ষ্য করে গুলিবর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। গুলিতে নিহত দুই জওয়ান হলেন- থোইবা সিং এবং জিতেন্দ্র সিং।

গুলিতে আহতরা হলেন- কনস্টেবল চোরাজিৎ এবং রোহিকানা। প্রত্যেকেই মণিপুরের বাসিন্দা। আহত দুজনের মধ্যে একজনের পেটে এবং অন্যজনের পায়ে গুলি লেগেছে।

প্রাথমিকভাবে তাদের উদ্ধার করে পোরবন্দর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য জামনগরের একটি হাসপাতালে স্থানান্তর করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন