English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

মহুয়া মৈত্র’র মন্তব্য ঘিরে উত্তাল ভারত

- Advertisements -

মা কালীকে নিয়ে মহুয়া মৈত্র’র মন্তব্য ঘিরে উত্তাল ভারত। তার বক্তব্যের জেরে হিন্দুরা ফুঁসছেন। মহুয়া মৈত্র’র বিরুদ্ধে এফআইআর হয়েছে ভারতজুড়ে। মধ্য প্রদেশে ভারতীয় দণ্ডবিধির ২৪৫-এ ধারায় মামলা হয়েছে তার বিরুদ্ধে।

Advertisements

কি বলেছিলেন তিনি? কানাডা নিবাসী ভারতীয় তথ্যচিত্র নির্মাতা  লিনা মানিমেকালের একটি তথ্যচিত্রের পোস্টারে মা কালীর সিগারেট খাওয়ার একটি দৃশ্য দেখানো হয়েছে। কলকাতায় একটি সংবাদমাধ্যমের কনক্লেভে মহুয়া মৈত্র বলেন যে, তিনি এতে আপত্তির কিছু দেখছেন না।

Advertisements

কারণ, মা কালী মদ মাংস খেতেন। তৃণমূল সংসদ সদস্যর এই উক্তি হিন্দু ধর্মকে আঘাত করেছে এই অভিযোগ জানিয়ে হিন্দুত্ববাদীরা সরব হয়, বিজেপি প্রতিবাদে ফুঁসে ওঠে। বিধানসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দাবি করেন, তৃণমূল ও মমতা বন্দোপাধ্যায় সাতদিনের মধ্যে মহুয়া মৈত্র সম্পর্কে ব্যবস্থা না নিলে অ্যাকশন হবে। তৃণমূলের পক্ষ থেকে সরকারিভাবে জানানো হয়, মা কালী সম্পর্কে মহুয়া মৈত্রর অভিমত দলের মত নয়। ওটি সম্পূর্ণরূপে মহুয়া মৈত্র’র ব্যক্তিগত মত। এরপরই রটে যায় মহুয়া তৃণমূল কংগ্রেসকে আনফলো করেছেন।

মহুয়া মৈত্র শিবির থেকে এই ব্যাপারে প্রতিবাদ জানিয়ে বলা হয় মহুয়া মমতা বন্দোপাধ্যায়কে ফলো করেন এবং করে যাবেন। মহুয়া একটি টুইট করে বলেছেন যে, তিনি কালীর উপাসক তাই কোনোও  আক্রমণেই তিনি ভয় পান না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন