English

17 C
Dhaka
রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
- Advertisement -

রাজনৈতিক মতবিরোধ ভুলে জন্মদিনে সোনিয়াকে শুভেচ্ছা মোদীর

- Advertisements -

শুক্রবার (৯ ডিসেম্বর) ৭৭ বছরে পা রাখলেন কংগ্রেসের সাবেক সভানেত্রী সোনিয়া গান্ধী। বিশেষ দিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জানা গেছে, নিজের জন্মদিনে খুব বেশি হইচই করতে চাইছেন না সোনিয়া। রণথম্বোরে কাছের মানুষদের সঙ্গেই বিশেষ দিনটি কাটাতে চান তিনি।

এদিকে ভারত জোড়ো যাত্রা থেকে একদিনের জন্য বিরতি নিয়েছেন রাহুল গান্ধী। মায়ের জন্মদিনে তার কাছেই থাকতে চান কংগ্রেস এই সংসদ সদস্য। এ উপলক্ষে রাজস্থানে গেছেন প্রিয়াঙ্কা গান্ধীও।

Advertisements

হিমাচল প্রদেশের বিধানসভা নির্বাচনে বিপুল সাফল্য পেয়েছে কংগ্রেস। ফলাফল প্রকাশের পরের দিনই সোনিয়ার জন্মদিন খুব ধুমধাম করে পালন করা হবে, এমনটাই আন্দাজ করা হয়।

বৃহস্পতিবার দুই রাজ্যের ফল ঘোষণার পরেই রাজস্থান চলে যান সোনিয়া। সেখান থেকে কপ্টারে চেপে রণথম্বোরের শের বাগ হোটেলে পৌঁছান তিনি। রাতের দিকে এই হোটেলে আসেন প্রিয়াঙ্কা গান্ধীও।

দলীয় নেতৃত্বের পক্ষ থেকে জানানো হয়, এই হোটেলেই সাবেক কংগ্রেস সভানেত্রীর জন্মদিন পালন করা হবে। হোটেলটি প্রিয়াঙ্কার স্বামী রবার্ট ভডরার।

গত সোমবারেই রাজস্থানে ঢুকেছে ভারত জোড়ো যাত্রা। শুক্রবার যাত্রা স্থগিত রেখেছেন রাহুল গান্ধী। হোটেলে এসে মায়ের সঙ্গে সময় কাটাবেন বলেই একদিনের বিরতি নিয়েছেন তিনি। বৃহস্পতিবারই পরিবারের সঙ্গে যোগ দিয়েছিলেন ওয়ানড়ের কংগ্রেস সংসদ সদস্য।

Advertisements

বলা হয়েছে, নিজের জন্মদিনে পরিবারের সবার সঙ্গে রণথম্বোর ন্যাশনাল পার্কে যাবেন সোনিয়া। সম্ভবত সন্ধ্যার দিকে তার জন্মদিন পালন করার কথা।

রাজনৈতিক মতবিরোধ ভুলে শুক্রবার সকালেই সোনিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কংগ্রেস নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে টুইট করেন তিনি। তাছাড়া শশী থারুর, সালমান খুরশিদসহ একাধিক নেতাও সোনিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

হিমাচল প্রদেশে সাফল্য পেলেও গুজরাটে মুখ থুবড়ে পড়েছে শতাব্দীপ্রাচীন দলটি। মাত্র ১৭টি আসন পেয়ে গুজরাটের ইতিহাসে নিজেদের সবচেয়ে খারাপ ফল করেছে কংগ্রেস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন