English

29 C
Dhaka
রবিবার, জুলাই ১৪, ২০২৪
- Advertisement -

স্ত্রী বাড়িতে নেই, এই সুযোগে গৃহপরিচারিকাকে লাগাতার ধর্ষণ!

- Advertisements -
Advertisements
Advertisements

এবার বাড়ির পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ উঠল ভারতের পশ্চিমবঙ্গের বসিরহাটের এক বিজেপি নেতার বিরুদ্ধে। এরই মধ্যে পরিচারিকার অভিযোগের ভিত্তিতে রামপ্রসাদ সাঁপুই নামের ওই বিজেপি নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষিতার মেডিক্যাল পরীক্ষা হয়েছে।
পঞ্চাশোর্ধ ওই নারীর অভিযোগ, চাঁদনগরের বিজেপি নেতা রামপ্রসাদ বাবুর স্ত্রী বাড়িতে ছিলেন না অনেকদিন। সেই সুযোগেই দিনের পর দিন তাকে যৌন নির্যাতন করা হয়েছে। অনেক অনুরোধেও কোনও কাজ হয়নি। এমনকী ঘটনার কথা কাউকে জানালে ফল ভালো হবে না বলে হুমকিও দেওয়া হয়। তবে লাগাতার শারীরিক নির্যাতনের জেরে সম্প্রতি অসুস্থ হয়ে পড়েন ওই নারী। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই শারীরিক পরীক্ষার সময় তিনি গোটা ঘটনার কথা জানান।
যদিও বিজেপি নেতা এবং তার স্ত্রী বিজেপি নেত্রী অনিতা সাঁপুই ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন। তাদের দাবি, সুনির্দিষ্ট চক্রান্ত করেই তাদের ফাঁসানো হচ্ছে। গোটা ঘটনা নিয়ে মুখে কুলুপ এঁটেছে বিজেপির উত্তর ২৪ পরগনা জেলা নেতৃত্ব। নাম প্রকাশে অনিচ্ছুক দলের এক নেতা জানিয়েছেন, অপরাধ প্রমাণিত ওই নেতার অবশ্যই সাজা হোক। কিন্তু যদি দেখা যায়, চক্রান্ত করে ফাঁসানো হয়েছে, তাহলে যেন ওই নারীর বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা নেয়।
পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। বৃহস্পতিবারই বসিরহাট আদালতে পেশ করা হয়েছে অভিযুক্ত বিজেপি নেতাকে। অভিযোগ মিথ্যে প্রামাণিত হলে নির্যাতিতার বিরুদ্ধেও পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।
উল্লেখ্য, দিনকয়েক আগেই দক্ষিণ কলকাতার বিজেপি সভাপতির বিরুদ্ধে ‘ধর্ষণের’ অভিযোগ এনে শোরগোল ফেলেছিলেন এক নারী। অভিযোগকারিনী নিজেও বিজেপির শিক্ষক সংগঠনের নেত্রী। যদিও সেই অভিযোগও অস্বীকার করেছিলেন অভিযুক্ত বিজেপি নেতা।
সূত্র : এই সময়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন