English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

অন্যের স্ত্রীসহ গাড়ি নিয়ে পালালেন চোর!

- Advertisements -

রাস্তার পাশে গাড়ির মধ্যে স্ত্রীকে রেখে পাশেই একটা কাজে বের হন স্বামী। হঠাৎ গাড়ির মধ্যে অপেক্ষায় থাকা স্ত্রীসহ গাড়ি নিয়ে পালাল গাড়ি চোর চক্রের দুষ্কৃতীরা। সম্প্রতি ভারতের পাঞ্জাবে এ ঘটনা ঘটে। খবর নিউজ এইটটিনের।

পাঞ্জাব পুলিশ বলছে, পাঞ্জাবের ধান্ডরালা গ্রামের বাসিন্দা এই দম্পতি। সম্প্রতি, ছেলে-মেয়েদের স্কুলের ফি দেওয়ার জন্য নিকটবর্তী সুখমনি স্কুলে গিয়েছিলেন তারা। রাজীব চন্দ নামে ওই ব্যক্তি রাস্তার ধারে গাড়িটি দাঁড় করিয়ে গাড়ির মধ্যেই চাবি রেখে যান। কারণ, গাড়ির মধ্যে স্ত্রী ঋতু তার জন্য অপেক্ষা করছিলেন।

এরপর গাড়ি রেখে স্কুলের মধ্যে ঢুকে যান রাজীব। আর সেই সুযোগে কাজ সারে দুই দুষ্কৃতী। গাড়ি খুলে ভিতরে ঢুকে পড়ে তারা। দু’জনের মধ্যে একজন চালকের আসনে বসে গাড়ি স্টার্ট দেয়। আর একজন রাজীবের স্ত্রী ঋতুর মুখ চেপে ধরে যাতে তিনি চিৎকার করতে না পারেন।

আশপাশের মানুষজনকে জিজ্ঞাসা করে জানা যায়, গাড়িটি স্টার্ট করার পর ওই দুষ্কৃতীরা ন্যাশনাল হাইওয়ের দিকে প্রায় পাঁচ কিলোমিটার পর্যন্ত এগিয়ে যায়। পথেই অম্বালা টোল প্লাজার কাছে ধাক্কা দিয়ে গাড়ি থেকে ফেলে দেয় ঋতুকে। পরে ইউটার্ন নিয়ে বেরিয়ে যায়।

জানা গেছে, ঘটনায় পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন ওই ব্যক্তি। তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও গাড়িটির তল্লাশি চালানো হচ্ছে। অপরাধীদের খোঁজে স্থানীয়দের জিজ্ঞাসাবাদও শুরু করেছে পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন