English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

আম্বানিদের পার্টিতে টিস্যুর জায়গায় ৫০০ রুপির ‘নোট’!

- Advertisements -
Advertisements

আম্বানিদের জীবনধারার ঐশ্বর্য সব সময়ই সবাইকে মুগ্ধ করেছে। তারা যা কিছুই করে তা-ই খবর হয়ে ওঠে। কয়েক দিন ধরে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের (এনএমএসিসি) উদ্বোধন নিয়েই সরগরম ভারতের মুম্বাই। বলিউডের পাশাপাশি হলিউড তারকারাও সেজেগুজে হাজির হয়েছিলেন অনুষ্ঠানে। আর গণ্যমান্য এই অতিথিদের জন্যই নাকি পরিবেশিত হয়েছে ৫০০ রুপির নোট দিয়ে সাজানো মিষ্টি।

সামাজিক যোগাযোগ মাধ্যকে এ ঘটনার কয়েকটি ছবি ছড়িয়েও পড়েছে। তাতেই দেখা যাচ্ছে, বাটির ওপর পাতা রেখে তাতে মিষ্টি পরিবেশন করা হয়েছে। আর সুন্দর এই খাবারের পাশে সাজানো সবুজ ৫০০ রুপির নোট। তবে এসব নোট ছিল নকল।

Advertisements

রাতনিশ নামে এক টুইটার ব্যবহারকারী রুপি দিয়ে সাজানো মিষ্টির একটি ছবি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, আম্বানিদের পার্টিতে টিস্যু পেপারের পরিবর্তে ৫০০ রুপির নোট পরিবেশন করা হয়েছে। পোস্টটি এখনো পর্যন্ত প্রায় এক লাখ ৯৪ হাজার মানুষ দেখেছেন।

আসলে মিষ্টি জাতীয় এই খাবারটির নাম ‘দৌলত কি চাট’। এটি দিল্লির একটি জনপ্রিয় স্ট্রিট ফুড। এটি আসলে খাবারের শেষে খাওয়ার মিষ্টি হিসেবেই ব্যবহার করা হয়। আর তৈরি করা হয় দুধ ও ক্রিম দিয়ে। অনেকে আবার একটু জাফরানও দিয়ে থাকেন।

শুধু ‘দৌলত কি চাট’ নয়, নীতা আম্বানির সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনে খাবারের আরো অনেক পদ অতিথিদের পরিবেশন করা হয়েছিল। শোনা যাচ্ছে, রুপার থালায় রুটি, ডাল, পালক পনির, কারি, হালুয়া, পাঁপড়, লাড্ডুর মতো লোভনীয় পদ সাজিয়ে পরিবেশন করা হয়েছিল দেশ-বিদেশের অতিথিদের। সঙ্গে ছিল ওয়াইন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন