English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
- Advertisement -

ইতালীয় প্রধানমন্ত্রীর সংসারে ভাঙন

- Advertisements -
Advertisements

দীর্ঘদিনের সঙ্গী আন্দ্রেয়া জিয়ামব্রুনোর সঙ্গে সম্পর্কের ইতি টানলেন ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনি। শুক্রবার (২০ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন তিনি।

Advertisements

সম্পতি টেলিভিশনে নারীদের নিয়ে যৌনতাবাদী মন্তব্যের জেরে তীব্র সমালোচনার মুখে পড়েছেন জিয়ামব্রুনো। এ বিষয়ে গত মাসে মেলোনি সাংবাদিকদের বলেছিলেন, সঙ্গীর মন্তব্যের জন্য তাকে দায়ী করা উচিত নয়। ভবিষ্যতে জিয়ামব্রুনোর আচরণ সম্পর্কে আর কোনো প্রশ্নের উত্তর দেবেন না বলেও জানিয়েছিলেন ইতালির প্রধানমন্ত্রী।

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় জর্জিয়া মেলোনি লিখেছেন, আন্দ্রেয়া জিয়ামব্রুনোর সঙ্গে আমার প্রায় ১০ বছর ধরে চলা সম্পর্ক এখানেই শেষ। কিছু সময় ধরে আমাদের চলার পথ ভিন্ন হয়ে গেছিল এবং সেটি স্বীকার করার সময় এসেছে।

ইতালীয় প্রধানমন্ত্রী আরও বলেছেন, ব্যক্তিগত জীবনের সমস্যা তার কর্মজীবনে প্রভাব ফেলবে না। তার কথায়, যারা আমার ঘরে আঘাত করে আমাকে দুর্বল করবে বলে আশা করেছিল, তারা সফল হবে না।

২০১৪ সালে একটি টিভি স্টুডিওতে পরিচয় হয়েছিল ৪৬ বছর বয়সী মেলোনি ও ৪২ বছর বয়সী জিয়ামব্রুনোর। এই যুগলের সংসারে সাত বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

কী করেছিলেন জিয়ামব্রুনো
ইতালীয় টিভি চ্যানেল মিডিয়াসেটের একটি অনুষ্ঠানের উপস্থাপক আন্দ্রেয়া জিয়ামব্রুনো। চ্যানেলটি এমএফই মিডিয়া গ্রুপের অধীনস্থ, যার মালিক ইতালির সাবেক প্রধানমন্ত্রী সিলভিও বারলুসকোনির উত্তরাধিকারীরা। বারলুসকোনি ছিলেন বর্তমান প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনির ঘনিষ্ঠ।

এ সপ্তাহে মিডিয়াসেটের একটি ব্যঙ্গাত্মক শোতে জিয়ামব্রুনোর অনুষ্ঠানের কিছু অফ-এয়ার ভিডিও সম্প্রচার করা হয়। এতে দেখা যায়, তিনি অশ্লীল ভাষা ব্যবহার করছেন, কুঁচকি স্পর্শ করছেন এবং একজন নারী সহকর্মীর দিকে অগ্রসর হচ্ছেন। এসময় জিয়ানব্রুনো ওই নারীকে বলেন, তোমার সঙ্গে আরও আগে কেন দেখা হলো না?

গত বৃহস্পতিবার সম্প্রচারিত আরেকটি অডিও ক্লিপে আরও কুরুচিপূর্ণ কথাবার্তা বলতে শোনা যায় জিয়ামব্রুনোকে। এতে শোনা যায়, তিনি প্রেম বিষয়ে কথা বলছেন এবং নারী সহকর্মীদের বলছেন, তারা দলগত যৌন সম্পর্কে লিপ্ত হলে তার সঙ্গে কাজ করতে পারবেন।

এর আগে, গত আগস্টে একটি দলবদ্ধ ধর্ষণ সম্পর্কে মন্তব্য করে বিতর্কের মুখে পড়েছিলেন আন্দ্রেয়া জিয়ানব্রুনো। তার বিরুদ্ধে অনেকেই ‘ভিকটিম ব্লেমিং’-এর অভিযোগ তুলেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন