English

37 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

ইমরানকে পাগল বললেন মরিয়ম, ভারত চলে যাওয়ার আহ্বান

- Advertisements -

সদ্য ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ইমরান খানকে পাগল বলে অভিহিত করেছেন পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের (পিএমএলএন) ভাইস প্রেসিডেন্ট ও সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের মেয়ে মরিয়ম। একই সঙ্গে তিনি ইমরান খানকে ভারত চলে যাওয়ার আহ্বান জানিয়েছেন।  উল্লেখ্য, শুক্রবার জাতির উদ্দেশে সর্বশেষ ভাষণ দেন ইমরান খান। এতে তিনি ভারতকে একটি মহান সম্মানের জাতি হিসেবে অভিহিত করেন। তার এ বক্তব্যের জবাবে মরিয়ম বলেছেন, যদি এতই ভাল লাগে তাহলে ভারত চলে যান। ওই বক্তব্যে ইমরান খান বলেন, তিনি ভারতের বিরোধী নন। প্রতিবেশী দেশটির অনেক কিছু অনুসরণের ছিল। এ খবর দিয়েছে ভারতের সরকারি বার্তা সংস্থা পিটিআই।

Advertisements

ইমরানের ভাষায়, নিজের স্বার্থের বিরুদ্ধে কোনো সুপারপাওয়ারই ভারতকে কিছু করাতে পারে না।

নিষেধাজ্ঞা সত্ত্বেও তারা (ভারত) রাশিয়া থেকে তেল কিনছে। কেউই ভারতকে নির্দেশ দিতে পারে না। ইউরোপিয়ান ইউনিয়নের রাষ্ট্রদূতরা পাকিস্তানে যা বলছেন, তা কি তারা ভারতে গিয়ে বলতে পারবেন? প্রশ্ন রাখেন ইমরান খান। তিনিই উত্তর দেন। বলেন, তারা এটা বলতে পারবেন না। কারণ, ভারত একটি সার্বভৌম দেশ।

Advertisements

তার এ বক্তব্য লুফে নিয়েছেন মরিয়ম। তিনি বলেছেন, ইমরান খান পাগল হয়ে গেছেন। এমন কথা ওই ব্যক্তিই বলতে পারেন যিনি ক্ষমতা হারানোর ভয়ে পাগল হয়ে গেছেন। আর কেউ নন, নিজের দল তাকে বহিষ্কার করেছে। ইমরান খানের উদ্দেশে পিএমএলএনের ৪৮ বছর বয়সী মরিয়ম বলেন, যদি ভারত এতই ভাল লাগে তাহলে সেখানে চলে যান। পাকিস্তানি জীবনের ইতি ঘটান।

বিরোধী দলকে চমকে দেয়ার জন্য এবারই প্রথমবার ভারতের প্রশংসা করেছেন ইমরান এমন না। এর আগের সপ্তাহে ভারতের স্বাধীন পররাষ্ট্রনীতির প্রশংসা করেন তিনি। বলেন, দেশটি তাদের স্বাধীন পররাষ্ট্রনীতিকে সুরক্ষিত রাখে। এর কেন্দ্রে আছে জনগণ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

বাতাসে ধসে পড়ল সেতু!

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন