English

35 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ক্যানসার নিরাময়ের আশায় গঙ্গার পানিতে চুবানোর পর শিশুর মৃত্যু!

- Advertisements -

ভারতের উত্তরাখণ্ডের হরিদ্বারে গঙ্গা নদীর পানিতে চুবানোর পর পাঁচ বছর বয়সী এক ছেলে শিশুর মৃত্যু হয়েছে। ক্যানসার আক্রান্ত শিশুটিকে সুস্থ করতে তার বাবা-মা এবং এক আন্টি গঙ্গা নদীতে নিয়ে যান। তাদের দৃঢ় বিশ্বাস ছিল গঙ্গায় ডুব দিলে শিশুটি ভালো হয়ে যাবে। তবে ভালো হওয়ার বদলে মৃত্যু হয়েছে তার।

Advertisements

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) এক প্রতিবেদনে জানিয়েছে, তীব্র ঠান্ডার মধ্যে ওই শিশুটিকে পানিতে দীর্ঘক্ষণ চুবানো হয়।

শিশুটির পরিবার থাকে মূলত দিল্লিতে। গতকাল সকাল ৯টায় তারা একটি ট্যাক্সিক্যাবে করে দিল্লি থেকে হরিদ্বারে যান। ওই ট্যাক্সি ড্রাইভার জানিয়েছেন, শিশুটির সঙ্গে তার বাবা-মা এবং অপর এক আত্মীয় হরিদ্বারে আসেন। ওই সময় শিশুটিকে গুরুতর অসুস্থ দেখতে পেয়েছিলেন তিনি। শিশুটির পরিবার তাকে আসার সময় বলেছিলেন, সে ক্যানসারে আক্রান্ত এবং দিল্লির হাসপাতালের চিকিৎসকরা তার বাঁচার আশা ছেড়ে দিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত একটি ভিডিওতে দেখা যাচ্ছে, শিশুটির বাবা-মা পাশে দাঁড়িয়ে প্রার্থনা করছেন। আর তার আন্টি তাকে পানিতে চুবাচ্ছেন। আশপাশের মানুষ দেখতে পান শিশুটিকে দীর্ঘক্ষণ চুবিয়ে রাখা হয়েছে; তখন তারা তাকে তুলে ফেলতে বলেন। কিন্তু তার আন্টি পানি থেকে না তোলায়, আশপাশের মানুষ জোরপূর্বক শিশুটিকে উপরে নিয়ে আসেন। কিন্তু তখনও তার আন্টি বাধা দেওয়ার চেষ্টা করেন। পানি থেকে তুলে শিশুটিকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়।

আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে, মৃত অবস্থায় পড়ে থাকা শিশুটির পাশে বসে আছেন তার আন্টি এবং তিনি তখনও বলতে থাকেন তার বিশ্বাস শিশুটি জেগে ওঠবে।

Advertisements

হরিদ্বার সিটি পুলিশের প্রধান সন্তুনু কুমার জানিয়েছেন, শিশুটির পরিবারের সদস্যরা তাদের জানিয়েছেন, সে ক্যানসার আক্রান্ত এবং গুরুতর অসুস্থ ছিল। তাকে সুস্থ করার বিশ্বাস নিয়ে গঙ্গার পানিতে চুবান তারা।

জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির বাবা-মা ও ওই আন্টিকে এখন পুলিশের জিম্মায় নিয়ে যাওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন