English

25 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

চলন্ত ট্রেনে কেরামতি দেখাতে গিয়ে ঝলসে গেলেন যুবক

- Advertisements -
Advertisements

চলন্ত ট্রেনে কেরামতির ঘটনা হামেশাই খবরের শিরোনামে আসে। কখনও সেই কেরামতি দেখাতে গিয়ে দুর্ঘটনারও শিকার হন। মৃত্যুর মতো ঘটনাও ঘটেছে। কিন্তু তার পরেও এই ‘বিপজ্জনক’ কেরামতি নিয়ে হুঁশ ফিরছে না। সম্প্রতি সেই তালিকায় জুড়ল আরও একটি ঘটনা। সেই ঘটনার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে।

Advertisements

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, দ্রুত গতিতে ছুটছে একটি লোকাল ট্রেন। ট্রেনটির একটি দরজা ধরে বাইরে ঝুলছেন এক যুবক। তার পুরো শরীর ট্রেনের বাইরে।

রেললাইনের পাশে থাকা একের পর এক বিদ্যুতের খুঁটিগুলো তার গা ঘেঁষে চলে যাচ্ছে। আর তাতেই মজা পাচ্ছিলেন তিনি, উচ্ছ্বাসও ছিল তার চোখেমুখে। কখনো কখনো আবার বিদ্যুতের খুঁটিগুলো ছোঁয়ার চেষ্টাও করছেন তিনি। একচুল এদিক-ওদিক হলেই মৃত্যু অবধারিত। কিন্তু তাতেও পরোয়া নেই যুবকের।

একটু পরেই দেখা যায়, যুবকটি আরও একটু সাহস নিয়ে ট্রেনের ছাদে উঠে পড়লেন। তখন যাত্রীদের মধ্যে কয়েকজন তাকে চিৎকার করে সতর্ক করেন। কিন্তু কারও কথার তোয়াক্কাই করেননি ওই যুবক। সতর্ককারীদের মিডিল ফিঙ্গার দেখিয়ে উঠে পড়েন ট্রেনের ছাদে।

ট্রেনের ছাদে ওঠার পরেই ঘটলো বিপত্তি। বিদ্যুতের খুঁটির সংস্পর্শে আসতেই ঝলসে যান তিনি। যদিও এই ঘটনায় তার প্রাণহানি হয়নি। তবে দুটি হাত ও শরীরের একাংশ পুড়ে গেছে তার। ট্রেনের কামরার ভিতর থেকেই এক যাত্রী যুবকের সব কীর্তি ক্যামেরাবন্দি করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন