English

33 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

ডোনাল্ড ট্রাম্পের বায়োপিকে সেবাস্টিয়ান স্ট্যান, শুটিং শুরু

- Advertisements -

নাসিম রুমি: আমেরিকার সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জীবনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমা। তার জনপ্রিয়তা ও ক্ষমতার ঘটনা সম্বলিত এই সিনেমার নাম ‘দ্য অ্যাপ্রেন্টিস’। এতে ট্রাম্পের চরিত্রে অভিনয় করবেন ‘ক্যাপ্টেন আমেরিকা’ খ্যাত অভিনেতা সেবাস্তিয়ান স্ট্যান। এতে আইনজীবী কোহনের চরিত্রে অভিনয় করবেন এমি বিজয়ী জেরেমি। ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানার ভূমিকায় অভিনয় করবেন অস্কার মনোনীত মারিয়া বাকালোভা।

Advertisements

ইতিমধ্যে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন ইরানী চলচ্চিত্র নির্মাতা আলী আব্বাসি যিনি সম্প্রতি ২০২২ সালের থ্রিলার ‘হলি স্পাইডার-এর জন্য অস্কার মনোনয়ন পেয়েছেন। তিনি সময়ের অন্যতম জনপ্রিয় সিরিজ ‘দ্য লাস্ট অফ আস’-এর শেষ দুটি এপিসোডও পরিচালনা করেছেন। চিত্রনাট্যটি লিখেছেন সাংবাদিক এবং লেখক গ্যাব্রিয়েল শেরম্যান, যিনি ‘দ্য লাউডেস্ট ভয়েস ইন দ্য রুম’ লিখেছেন।

সিনেমাটি নিউইয়র্কের একজন রিয়েল এস্টেট মোগল হিসাবে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের প্রারম্ভিক বছরগুলি এবং রয় কোনের সাথে তার সম্পর্ককে অন্বেষণ করবে। রয় কোহন সেই কুখ্যাত আইনজীবী যিনি তাকে পরামর্শ দিয়েছিলেন এবং পরে অনৈতিক আচরণের জন্য তাকে বরখাস্ত করা হয়েছিল।

এতে ১৯৭০ ও ১৯৮০ এর দশকের কাহিনী দেখানো হবে, যেখানে কীভাবে ট্রাম্প কোহনের কাছ থেকে ডিল মেকিং এবং ম্যানিপুলেশনের শিল্প শিখেছিলেন। ম্যাককার্থি যুগ এবং এইডস সংকটের সময়কালে গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব ছিলেন কোহন। কোহন বেশ কয়েকটি মামলায় ট্রাম্পের আইনজীবীও ছিলেন এবং ট্রাম্পকে তার রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষার বিষয়ে পরামর্শ দিয়েছিলেন।

Advertisements

ট্রাম্প দুবার অভিশংসিত হয়েছিলেন এবং চারটি ভিন্ন ফৌজদারি মামলায় ৯১টি অপরাধমূলক অভিযোগের মুখোমুখি হয়েছেন। বর্তমান জরিপ অনুসারে, ২০২৪ সালে আবার রাষ্ট্রপতি পদে লড়বেন বলে আশা করা হচ্ছে। তিনি ম্যানহাটনে একটি হাই-প্রোফাইল জালিয়াতির বিচারেও জড়িত।

চলচ্চিত্রটি তার বিতর্কিত ব্যক্তিত্ব এবং উত্তরাধিকারের উৎস সম্পর্কে আলোকপাত করবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন