English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

দরজায় জামা আটকে গিয়েছিল নারীর, টেনে হিঁচড়ে নিয়ে গেল ভারতের মেট্রোরেলটি

- Advertisements -

ভারতের মুম্বাইয়ে মেট্রোরেলে ওঠার চেষ্টা করছিলেন এক নারী। তিনি ওঠার আগেই ট্রেনের দরজা বন্ধ হয়ে তাঁর জামা আটকে যায়। চলন্ত ট্রেনটি তাঁকে টেনে টেনে একেবারে প্ল্যাটফর্মের শেষ প্রান্ত পর্যন্ত নিয়ে যায়। সেখান থেকে তাঁকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

গত ২১ অক্টোবর বিকেল ৪টা ১০ মিনিটের ঘটনা এটি। তবে তা সম্প্রতি প্রকাশ্যে এসেছে। গুরুতর আহত ওই নারী সম্প্রতি সুস্থ হয়ে পুলিশের কাছে অভিযোগ করার পরই তা প্রকাশ্যে আসে। সেদিনের সেই ঘটনার ভিডিও ক্লিপটি হাতে পেয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

ভিডিওতে দেখা গেছে, ওই নারী যাত্রী মেট্রোকোচে ওঠার চেষ্টা করার সময় কোচের দরজা বন্ধ হয়ে তার জামা আটকে যায়। তিনি বাইরেই থেকে যান। মেট্রোরেলটিও চলতে শুরু করে। ওই নারী শুরুতে নিজেকে নিজে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু পারেননি। ট্রেনটি তাঁকে টেনে নিয়ে যেতে থাকে।

ভিডিওতে দেখা যায়, কাছাকাছি দাঁড়িয়ে থাকা এক যাত্রী ট্রেনে নিরাপত্তারক্ষীদের কেবিনের দরজায় ধাক্কা দিয়ে তাঁদের ঘটনাটি জানানোর চেষ্টা করছিলেন। আরেকজন যাত্রীকে দেখা যায় দৌড়ে গিয়ে ওই নারীকে উদ্ধারের চেষ্টা করছেন। তবে চলন্ত ট্রেনের গতির সঙ্গে তিনি পেরে ওঠেননি। ট্রেনটি ওই নারীকে টানতে টানতে একেবারে প্ল্যাটফর্মের শেষ প্রান্তে চলে যায়।

এর পর তাঁকে একটি স্ট্রেচারে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভিডিওতে আরও দেখা গেছে, ওই যাত্রীকে উদ্ধার কিংবা তাৎক্ষণিক ট্রেন থামাতে চালককে সতর্ক করার জন্য কোনো নিরাপত্তাকর্মী স্টেশনে উপস্থিত ছিলেন না।

আহত হওয়া নারীর নাম গৌরী কুমারী সাহু। তাঁকে আন্ধেরির সেভেন হিল হাসপাতালে ভর্তি করা হয়। মুম্বাই মেট্রো ওয়ানের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ তাঁর চিকিৎসার খরচ দিয়েছে।

সাহুর অভিযোগ, মেট্রো ওয়ান কর্তৃপক্ষ দায়িত্বে অবহেলা করেছে এবং পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়নি। আর সে কারণেই তাঁকে গুরুতর আহত হতে হয়েছে। ইতিমধ্যে মেট্রো ওয়ান কর্তৃপক্ষের বিরুদ্ধে চাকালা পুলিশ স্টেশনে লিখিত অভিযোগ করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন