English

27 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

পশ্চিমবঙ্গে পুলিশের প্রিজনভ্যানের ধাক্কায় তরুণের মৃত্যু

- Advertisements -
Advertisements

ভারতের পশ্চিমবঙ্গে পুলিশের প্রিজনভ্যানের ধাক্কায় এক তরুণের মৃত্যু হয়েছে। এই ঘটনা ঘটেছে রাজ্যের উত্তর ২৪ পরগনা জেলার টিটাগড় থানার সামনে। নিহত তরুণের নাম সুজল হ্যালা, বয়স ১৮ বছর। জানা গেছে, বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকালে উত্তর২৪ পরগনা জেলার টিটাগর থানার সামনে বিটি রোডে স্কুটি করে যাচ্ছিলেন সুজল হ্যালা।

সে সময় তার উল্টো দিক থেকে আসামি নিয়ে আসছিল পুলিশের একটি প্রিজনভ্যান। ওই প্রিজনভ্যানটি সজোরে ধাক্কা মারে সুজলের স্কুটিতে। সঙ্গে সঙ্গে ছিটকে পড়ে যায় সুজল। ধাক্কার গতি এতটাই ছিল যে সুজল ছিটকে বিটি রোডের ওপরে পড়ে যায়। তখন তাকে স্থানীয় বাসিন্দা এবং টিটাগর থানা পুলিশ রক্তাক্ত অবস্থায় কামারহাটি মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা সুজলকে মৃত বলে ঘোষণা দেন।

Advertisements

সুজল টিটাগড় পৌরসভার ২৩নং ওয়ার্ডের বাসিন্দা। সুজলের স্বজন অনুপ কুমার হ্যালা বলেন, পরিবারের ছোট ছেলে সুজল। সরকারের পক্ষ থেকে সুজলের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার আহ্বান জানান তিনি। এছাড়াও দোষীদের বিরুদ্ধে পুলিশ যেন ব্যবস্থা নেয় সেই দাবিও জানান।

এই ঘটনার পর টাটাগড় থানার সামনে বিশাল পুলিশ বাহিনী মোতায়ের করা হয়েছে। কিভাবে এই দুর্ঘটনা ঘটল তা তদন্ত করে দেখছেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন