English

40 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

পশ্চিমবঙ্গে মদ্যপ ছাত্রের গাড়ির ধাক্কায় পথচারী নিহত,আহত ১

- Advertisements -

পার্টি থেকে বাড়ি ফেরার পথে এক ব্যক্তিকে পিষে মারার অভিযোগ উঠেছে প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্রের বিরুদ্ধে। এ ঘটনায় অপর একজন আহত হয়েছেন।
যাদবপুর থেকে বাইপাসের দিকে যাওয়ার সময় ঘটনাটি ঘটেছে সাঁপুইপাড়া এলাকায়। ব্যবসায়ীর ছেলের গাড়িতে ছিল তার দুই বন্ধুও। প্রত্যকেই মদ্যপ অবস্থায় ছিল বলে অভিযোগ উঠেছে।
গড়ফা থানার পুলিশ বলছে, প্রিন্স আনওয়ার শাহ রোড থেকে মদ্যপ অবস্থায় দ্রুতগতিতে গাড়ি চালাচ্ছিলেন শুভম ব্যানার্জি। বাইপাসে ওঠার আগে নিয়ন্ত্রণ হারিয়ে সাঁপুইপাড়ার কাছে একটি লাইটপোস্টে ধাক্কা মারেন। সেখানে দুই ব্যক্তি দাঁড়িয়ে ছিলেন। ঘটনাস্থলেই মারা যান রতন সরকার এবং আহত হন নিলোৎপল বিশ্বাস।
দুর্ঘটনার পর অভিযুক্ত শুভম বিশ্বাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩০৪এ, ২৭৯, ৩০৪ (পার্ট-২), ৩০৮, ৪২৭ এবং ১৮৫ মোটর গাড়ি আইনে মামলা হয়েছে।
স্থানীয়রা বলছেন, দ্রুতগতিতে গাড়ি চলছিল। হুট করেই জোরে আওয়াজ হয়। লাইটপোস্ট বেঁকে যায়। দু’জন দাঁড়িয়েছিলেন, তারা রাস্তায় পড়ে যান।সঙ্গে সঙ্গে তাদের বাইপাসের পাশের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। রতন সরকারকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। গাড়িতে থাকা তিনজনকেই পুলিশের হাতে তুলে দেওয়া হয়।
পুলিশ বলছে, শুভম ইঞ্জিনিয়ারিং চতুর্থ বর্ষের ছাত্র।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন