English

28 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

পিকনিকের দুই গাড়ির ধাক্কায় বাকবিতণ্ডা, ক্ষুব্ধ হয়ে নারীকে ধর্ষণ!

- Advertisements -

ভারতের পশ্চিমবঙ্গে পিকনিক করে গাড়িতে ফিরছিল একটি দল। পথে আরেকটি পিকনিক গাড়ির সঙ্গে তাদের গাড়ির ধাক্কা লাগে। এ ঘটনায় নারীকে গাড়ি থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে।

পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার মিনাখাঁয় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisements

পুলিশ জানায়, শনিবার (১ জানুয়ারি) রাতে টাকি থেকে পিকনিক করে গাড়িতে ফিরছিল ভাঙড়ের একটি দল। মিনাখাঁয় অন্য একটি পিকনিক পার্টির গাড়ির সঙ্গে ওই গাড়িটির ধাক্কা লাগে। তা নিয়ে বাকবিতণ্ডার জড়িয়ে পড়ে দুই দল। মিনাখাঁর ওই পিকনিক পার্টির লোকজনের হাতে মার খেয়ে ভাঙড় থেকে আসা লোকজন গাড়ি ছেড়ে পালিয়ে যায়। সেই সুযোগে গাড়িতে থাকা এক নারীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়।

ধর্ষণের অভিযোগে দু’জন এবং গাড়ি ভাঙচুর-মারধরের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে মিনাখাঁ থানার পুলিশ।

Advertisements

গতকাল রবিবার অভিযুক্তদের বসিরহাট আদালতে তোলা হয়। পরে তাদের ১২ দিনের পুলিশ হেফাজতে নেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারক।

বসিরহাট থানার পুলিশ সুপার (এসপি) জোবি থমাস বলেন, ৩০-৩২ জনের ওই পিকনিক পার্টির লোকজন মারধর খেয়ে পালিয়ে যায়। তাদের মধ্যে এক নারী গাড়িতে আটকে পড়েন। ওই নারীর বয়ান অনুযায়ী, অভিযুক্ত দু’জন তাকে তুলে নিয়ে ধর্ষণ করে। ওই ঘটনায় রাতভর অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিষয়ে পশ্চিমবঙ্গ নারী কমিশনের চেয়ারপারসন লীনা গঙ্গোপাধ্যায় বলেন, পুলিশের কাছে রিপোর্ট করা হয়েছে। তারা উপযুক্ত ব্যবস্থা নেবেন। সোমবার বিষয়টা আমরা জানতে পারব। কাল এ নিয়ে সুয়ো মোটো করব। নির্যাতিত যদি কথা বলতে চান তাহলে তার সঙ্গেও কথা বলব। তার কাছ থেকেই সবটা জানব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন