English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

প্রেমে প্রত্যাখ্যানের ‘প্রতিশোধ’ : প্রেমিকার অ্যাসিডে ঝলসে গেল প্রেমিকের মুখ

- Advertisements -
Advertisements
Advertisements

প্রেমে প্রত্যাখ্যানের ‘প্রতিশোধ’ নিলেন তিনি। যাকে ভালবেসেছিলেন তার মুখেই ছুড়ে দিলেন অ্যাসিড। ভারতের কেরালা রাজ্যের ইদুক্কির ঘটনা এটি। তবে এ ক্ষেত্রে হামলাকারী একজন নারী। শনিবার (২১ নভেম্বর) তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

এক প্রতিবেদনে বলা হয়, গ্রেফতার ইদু্ক্কির বাসিন্দা শিবা (৩৫) দুই সন্তানের মা। তার প্রেমিক অরুণ কুমারের বয়স ২৮।
পুলিশ জানিয়েছে, গত ১৬ নভেম্বর অরুণকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়েন শিবা। তাতে গুরুতর জখম হন অরুণ। তিনি এখন তিরুঅনন্তপুরমের মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, তার দৃষ্টিশক্তি নষ্ট হয়ে যেতে পারে।
শিবা এবং অরুণের পরিচয় ফেসবুকে। আলাপ থেকেই প্রেম। তবে শিবা যে বিবাহিতা এবং দুই সন্তানের মা, তা জানতেন না অরুণ। বিষয়টি সম্ভবত গোপন করেছিলেন শিবা নিজেই। প্রকাশ্যে আসতেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার কথা জানান অরুণ। শিবার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। আর তাতেই বাধে বিপত্তি।
শিবা প্রথমে অরুণকে হুমকি দিতে শুরু করেন। পরে সম্পর্ক শেষ করার মূল্য হিসেবে টাকাও দাবি করেন। সেই টাকা দিতেই অরুণ শিবার সঙ্গে দেখা করতে যান আদিমালির একটি গির্জায়। সেখানেই অ্যাসিড ছুড়ে মারেন শিবা।
আনন্দবাজার জানিয়েছে, রোববার ঘটনাটির একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। তাতে দেখা গেছে, গির্জা চত্বরে দুই ব্যক্তির সঙ্গে দাঁড়িয়ে অপেক্ষা করছেন অরুণ। হঠাৎ পেছন দিক থেকে তাকে আক্রমণ করেন শিবা। অরুণকে অ্যাসিড ছুড়তে গিয়ে শিবা নিজেও জখম হন। পুলিশ শিবার বিরুদ্ধে মামলা দায়ের করেছে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন