English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বহিরাগত দেখলেই পুলিশকে জানাতে বললেন মমতা ব্যানার্জি

- Advertisements -
Advertisements
Advertisements

বহিরাগতদের দিয়ে ভোট দখলের চেষ্টা হলে পুলিশি পদক্ষেপের হুঁশিয়ারি দিয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। গতকাল বুধবার বনগাঁর সভা থেকে কঠোর অবস্থানের কথাও ঘোষণা করেন মমতা।
তিনি বলেন, বহিরাগত গুন্ডাদের দিয়ে পশ্চিমবঙ্গ দখল করতে দেব না। পাড়ায় বহিরাগতদের ঘুরতে দেখলে থানায় অভিযোগ করুন। পুলিশ অভিযোগ নিতে না চাইলে আমাদের দলীয় কার্যালয়ে জানান। আমি জেনে যাবো। সারা বছর আমরা মানুষের সঙ্গে থাকি। যে কথা বলি, সেই কাজ করি। বিজেপির মতো মানুষকে ভাঁওতা দিই না।
মমতার অভিযোগ, ভিন রাজ্য থেকে গুন্ডাদের নিয়ে আসা হচ্ছে পশ্চিমবঙ্গ দখল করার জন্য। তারা বাড়িতে বাড়িতে যাচ্ছে। ভয় দেখাচ্ছে। আবার জানতে চাচ্ছে, আপনার টাকা লাগবে, এটা লাগবে, সেটা লাগবে?
সব ভোটের জন্য। ভোট চলে গেলেই ওরা পালিয়ে যাবে। আমি আপনাদের সঙ্গে ছিলাম-আছি-থাকব। বিজেপিকে এ রাজ্য দখল করতে দেব না বলেও সাফ জানিয়ে দেন তিনি।
মুখ্যমন্ত্রীর দাবি, তৃণমূলই ক্ষমতায় আসবে। বড় বড় ঝড় হলে তাতে কেন্দ্র এক পয়সাও দেয়নি। তিনি বসিরহাটে এলেন সংবাদমাধ্যমকে দেখানোর জন্য। বললেন, এক হাজার কোটি টাকা দিলাম। ও টাকা আমাদেরই টাকা। আমাদের জিএসটির টাকা আটকে রেখেছে। এখন বলছে, ঝড়ের টাকার হিসাব চায়। টাকা দেব আমরা আর হিসাব চাইবে তোমরা?
আম্ফান ত্রাণে দুর্নীতির ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, সব জায়গায় ভালো লোক, খারাপ লোক থাকে। কিছু লোক দুষ্টুমি করেছে। তার জন্য তো সবাই খারাপ হতে পারে না।
মুখ্যমন্ত্রী বলেন, কথা দিয়ে যদি কাজ করতে না পারি, তা হলে আমার মৃত্যু ভালো। এত কাজ করার পরেও যদি আপনারা সভার মধ্যে এসে প্ল্যাকার্ড তোলেন, কী করে সভা করব? মাঝে মাঝে মনে হয়, এত কাজ করার পরেও যদি এই আমার প্রাপ্য হয়, সব ছেড়ে চলে যাব। কিছু মনে করবেন না। অভিমান থেকেই এ কথা বললাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন