English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

বিয়ের মঞ্চ ভেঙে ২৫ ফুট নিচে পড়লেন বর-কনেসহ ৩০ অতিথি

- Advertisements -

ইতালিতে একটি বিয়ের অনুষ্ঠানের মঞ্চ ভেঙে ২৫ ফুট নিচে পড়ে গুরতর আহত হয়েছেন বর-কনে ও ৩০ জনেরও বেশি অতিথি। তাদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক। ১৩ জানুয়ারি ইতালির তাস্কানি অঞ্চলের পিস্তোইয়া শহরে এই দুর্ঘটনা ঘটে। সোমবার (২২ জানুয়ারি) এক প্রতিবেদনে এসব তথ্য জানায় মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট।

Advertisements

নিউইয়র্ক পোস্টের প্রতিবেদন থেকে জানা গেছে, ১৩ জানুয়ারি পিস্তোইয়ার একটি কনভেনশন বর পাওলো মুগনাইনি ও তার ইতালিয়ান বংশোদ্ভুত আমেরিকান কনে ভ্যালেরি ইবাররার বিয়ের অনুষ্ঠান চলছিল। সেখানে উপস্থিত ছিলেন প্রায় ১৫০ জন অতিথি।

গানের তালে বর-কনের সঙ্গে ড্যান্স ফ্লোরে নাচানাচি করছিলেন তারা। সে সময় হঠাৎ করেই স্টেজের অংশটুকুর ছাদ ভেঙে নিচে পড়ে যান বর-কনেসহ অন্তত ৩৭ জন। একজন আরেকজনের উপরে পড়ে ৩৭ জনের প্রায় সবাই আহত হন। বেঁচে যাওয়া বাকি অতিথিরা আনন্দের মধ্যে এমন কাণ্ডে হতবাক হয়ে যান। পরে আকস্মিকতা কেটে গেলে আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যান বাকি অতিথিরা।

Advertisements

দুর্ঘটনায় আহতদের অনেকের হাড়গোড় ভেঙে গেছে। অনেকের আবার গভীর জখম হয়েছে। আহদের মধ্যে মধ্যে একজন গর্ভবতী নারীও ছিলেন। তবে ওই নারী ও তার অনাগত জমজ সন্তানদের বড় কোনো ক্ষতি হয়নি।

জানা গেছে, কনে পাওলো মুগনাইনি একজন শিক্ষক ছিলেন। তবে ছাত্রের সঙ্গে উন্মুক্ত যৌনকর্মের দায়ে তিনি আজীবন এই পেশা থেকে নিষিদ্ধ হয়েছেন। তিনি বলেন, হঠাৎ করেই আমাদের মঞ্চটি ভেঙে অনেক নিচে পড়ে যায়। ঘটনার আকস্মিকতা এতই বেশি ছিল যে প্রাথমিকভাবে বুঝেই উঠতে পারিনি কী ঘটেছে। সম্মোহন কেটে গেলে দেখি সবাই গাদাগাদি করে একে অপরের উপর পড়ে আছি।

এ ঘটনার পর কনভেনশন সেন্টার কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করেছেন মুগনাইনি ও ইবাররা। স্থানীয় প্রসিকিউটররা কনভেনশন সেন্টার কর্তৃপক্ষের অবহেলার কারণে এই দুর্ঘটনা ঘটেছে কি না, তা তদন্ত করে দেখছে। স্থানীয় পুলিশও ঘটনার তদন্তে নেমেছে ও কনভেনশন সেন্টারটি বন্ধ করে দেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন