English

29 C
Dhaka
রবিবার, জুন ১৬, ২০২৪
- Advertisement -

রান্নার শো’তে দোকানের বিরিয়ানি নিয়ে হাজির প্রতিযোগী!

- Advertisements -
Advertisements

সেরা রাঁধুনী নির্বাচনের প্রতিযোগিতায় দোকানের বিরিয়ানি নিয়ে হাজির হয়েছেন এক তরুণী। তবে তিনি যে ‘ভুল’ করেছেন, তা মানতে নারাজ। উল্টো প্রতিযোগিতার বিচারকদের সঙ্গে জুড়ে দিয়েছেন তর্ক। সম্প্রতি পাকিস্তানে ঘটেছে এই ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

জানা গেছে, পাকিস্তানি কুকিং শো ‘দ্য কিচেন মাস্টার’-এ এমন কাণ্ড ঘটিয়েছেন ওই তরুণী। অনুষ্ঠানের নিয়ম অনুসারে, প্রতিযোগীরা নিজের হাতে তৈরি খাবার নিয়ে আসবেন। বিচারকরা সেটি পরখ করে দেখবেন।

Advertisements

কিন্তু ওই তরুণীর দাবি, তাকে বলা হয়নি নিজের হাতে রান্না করা খাবারই আনতে হবে। এ জন্য ‘এলাকার সেরা দোকানের বিরিয়ানি’ এনেছেন তিনি।

কিন্তু দোকানের বিরিয়ানি দিয়ে তো আর প্রতিযোগীর রান্নার প্রতিভা যাচাই করা সম্ভব নয়। তাই ভুলের বিষয়টি তরুণীকে ধরিয়ে দেন সামনে বসা তিন বিচারক। কিন্তু ওই তরুণী তাদের কথা মানতে নারাজ। বিচারকদের সঙ্গে উল্টো তর্ক জুড়ে দেন।

ওই বিরিয়ানি কিনতে কীভাবে লাইনে দাঁড়িয়ে থাকতে হয়েছে এবং সেই খাবার বিচারকদের সামনে আনতে কত কষ্ট করতে হয়েছে সেসব কথা বলতে থাকেন তিনি। বিচারকরা বারবার তাকে চলে যেতে বললেও উঠছিলেন না ওই তরুণী। একপর্যায়ে রেগে এক বিচারক নিজেই বেরিয়ে যান।

ওই তরুণী ও বিচারকদের তর্কাতর্কির সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হাস্যরস সৃষ্টি করেছে। কেউ কেউ অবশ্য তরুণীর আত্মবিশ্বাসের প্রশংসা করেছেন।

টু্ইটারে একজন লিখেছেন, সত্যিই অসাধারণ বিনোদন। আরেকজনের মন্তব্য, আমি তো হাসতে হাসতে শেষ! তৃতীয় একজন লিখেছেন, আমার জীবনেও এ ধরনের আত্মবিশ্বাস দরকার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন