English

24 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

রাশিয়ার স্কুলে গুলি: নিহত বেড়ে ১৩, অস্ত্রধারীর আত্মহত্যা

- Advertisements -

রাশিয়ার ইজভেস্ক শহরের স্কুলে গুলির ঘটনায় নিহত বেড়ে ১৩ জনে দাঁড়িয়েছে। সোমবার রাশিয়ার তদন্ত কমিটির বরাতে রয়টার্স এই খবর প্রকাশ করেছে।

Advertisements

খবরে বলা হয়, মস্কো থেকে প্রায় ৯৭০ কিলোমিটার পূর্বে উদমুর্তিয়া অঞ্চলের রাজধানী ইজভেস্কের স্কুলে চালানো এই বন্দুক হামলার কারণ এখনো জানা যায়নি।

বড় ঘটনার তদন্তের দায়িত্বে থাকা রাশিয়ার তদন্ত কমিটি জানিয়েছে, নাৎসি প্রতীক সংবলিত টি–শার্ট পরা এক মুখোশধারী বন্দুকধারী এই হামলা চালিয়েছেন। তবে তার বিস্তারিত পরিচয় প্রকাশ করা হয়নি।

Advertisements

নিহত ব্যক্তিদের মধ্যে স্কুলছাত্র, শিক্ষক  এবং নিরাপত্তারক্ষী রয়েছেন। খবর অনুসারে, হামলা চালানোর পর ওই অস্ত্রধারী আত্মহত্যা করেছেন।

উদমুর্তিয়া অঞ্চলের গভর্নর আলেক্সান্দার ব্রেকালভকে উদ্ধৃত করে বার্তা সংস্থা আরআইএ বলেছে, একজন অজ্ঞাত বন্দুকধারী স্কুলে ঢুকে প্রথমে নিরাপত্তারক্ষীদের হত্যা করেন। এর আগে ২০২১ সালের মার্চে রাশিয়ার কাজানে ৭ শিশুসহ ৯ জনকে হত্যা করে এক কিশোর বন্দুকধারী। চলতি বছরের এপ্রিলে রাশিয়ার মধ্য উলিয়ানভস্ক অঞ্চলে একটি কিন্ডারগার্টেনে হামলা চালিয়ে দুই শিশু ও এক শিক্ষককে হত্যা করেন এক বন্দুকধারী। পরে বন্দুকধারী আত্মহত্যা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন