English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

সন্তানদের সামনে স্ত্রীকে গুলি করে হত্যার পর যুবকের আত্মহত্যা

- Advertisements -

যুক্তরাষ্ট্রে হাওয়াইয়ানে সামাজিক যোগাযোগমাধ্যমের জনপ্রিয় মুখ থেরেসা ক্যাচুয়েলাকে (৩৩) ৮ বছর বয়সি সন্তানের সামনে মাথায় গুলি করে হত্যা করা হয়েছে। হত্যার পর স্বামী জেসন ক্যাচুয়েলা (৪৪) আত্মহত্যা করেছেন। ঘটনাটি তার মেয়ের সামনে পার্কিং লটে ঘটেছে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ৮ বছর বয়সি মেয়ে গুলি চালানোর ঘটনা প্রত্যক্ষ করেছে এবং পুলিশকে বলেছে যে তার বাবা ট্রিগার টেনেছিলেন।

জেসন ক্যাচুয়েলা ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার পরপরই নিজের গায়ে গুলি করে আত্মহত্যা করেন।

Advertisements

নিউইয়র্ক টাইমস জানিয়েছে, পুলিশ তাদের মৃত্যু নিয়ে তদন্তে নেমেছে, যা একজন বিচারক তার ডিভোর্স দেওয়া স্বামীর বিরুদ্ধে সুরক্ষার আদেশের জন্য ক্যাচুলার আবেদন মঞ্জুর করার দুই সপ্তাহ পরে ঘটেছে।

হাওয়াই ট্রিবিউনের প্রতিবেদনে বলা হয়েছে, বন্দুকধারীকে মৃত অবস্থায় পাওয়া যাওয়ার আগে পুলিশ লেফটেন্যান্ট ডিনা থমেস শুক্রবার বলেছিলেন, এটি একটি বিচ্ছিন্ন ঘটনা, কারণ হত্যার শিকার নারী এবং সন্দেহভাজন স্বামী-স্ত্রী ছিলেন।

পুলিশ জেসন ক্যাচুয়েলার বাড়ি থেকে পাঁচটি নিবন্ধিত আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে।

ক্যাচুয়েলার মা লুসিতা আনি-নিহোয়া হাওয়াই নিউজ নাওকে বলেছেন, তার নাতির সামনে দুঃখজনকভাবে সবকিছু ঘটেছে। সে মানসিক আঘাত পেয়েছে। সে শুধু প্রার্থনা করেছে।

Advertisements

তিনি আরও বলেন, সে বিশ্বাস করে না যে তার মা চলে গেছে। আমিও এটা বিশ্বাস করি না।

টিআরওয়ের আবেদন অনুসারে, জেসন ক্যাচুয়েলা তার সামনে আত্মহত্যার হুমকি দিয়েছেন।

হাওয়াই ট্রিবিউন অনুসারে তিনি লিখেছিলেন, তার ঘাড়ে একটি ছুরি ধরে আমাকে আঘাত করে এবং আমাকে ভয় দেখায়। পরের দিন সকালে সে আমার বাড়িতে ক্ষমা চাওয়ার জন্য দেখা করে। আমি তাকে সাহায্য করি এবং তার সঙ্গে কথা বলার চেষ্টা করি কিন্তু সে আবার আত্মহত্যার হুমকি দিতে থাকে।

তিনি আরও বলেন, সে সাহায্য পাওয়ার জন্য অনেক চেষ্টা করছিল, কিন্তু বিচার ব্যবস্থা তাকে ব্যর্থ করেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন