English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
- Advertisement -

স্বামী হত্যা: ‘হাউ টু মার্ডার ইওর হাজব্যান্ড’ বইয়ের লেখিকার যাবজ্জীবন কারাদণ্ড!

- Advertisements -

কীভাবে স্বামীকে খুন করতে হবে তা নিয়ে উপন্যাস লিখেছেন তিনি। নাম দিয়েছিলেন ‘হাউ টু মার্ডার ইওর হারজব্যান্ড’। যুক্তরাষ্ট্রের সেই লেখিকা ন্যান্সি ক্রিপটন ব্রফি আগেই স্বামীকে গুলি করে হত্যা করার ঘটনায় দোষী সাবস্ত্য হয়েছিলেন।

Advertisements

এবার তাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে একটি মার্কিন আদালত। গত মাসেই ৭১ বছর বয়সী ওই নারীকে নিজের স্বামীকে হত্যার দায়ে দোষী সাবস্ত্য করা হয়েছিল।

২০১৮ সালের ২ জুন ওরেগন কালিনারি ইনস্টিটিউটের রান্নাঘর থেকে ব্রফির স্বামী ড্যানিয়েলের গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়। ড্যানিয়েলের পিঠ লক্ষ্য করে গুলি করা হয়। সেই গুলি হৃদযন্ত্র ভেদ করে বেরিয়ে যায়।

Advertisements

তদন্তকারীরা জানিয়েছেন, অনলাইন দোকান থেকে বন্দুক কিনেছিলেন ন্যান্সি। খুনের জন্য তিনি সেটিই ব্যবহার করেছিলেন। তবে সবচেয়ে উল্লেখযোগ্য যে বিষয়টি তদন্তকারীরা জানিয়েছেন, ন্যান্সি ঠিক যে ভাবে তাঁর স্বামীকে খুন করেছেন, ঠিক সে রকমই একটি কাহিনি তাঁর উপন্যাসেও পাওয়া গিয়েছে।

হাউ টু মার্ডার ইওর হাজব্যান্ড’-এর আগেও দু’টি বই লিখেছেন ন্যান্সি। ‘দ্য রং হাজব্যান্ড’ এবং ‘হেল অন আ হার্ট’। ন্যান্সির সবক’টি উপন্যাসেরই মূল বিষয় খুন, অপরাধ, বিশ্বাসঘাতকতা এবং যৌনতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন