English

26 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
- Advertisement -

৪ বছরের শিশুকে ‘ধর্ষণ’, থানা ঘেরাওয়ের পর পুলিশকে গণপিটুনি

- Advertisements -

চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে ভারতের রাজস্থানের দাউসা জেলায় এক থানার বাইরে ব্যাপক বিক্ষোভ চলছে। গ্রামের বহু লোক জড়ো হয়ে ওই থানা ঘেরাও করেছে। এরপর ধর্ষণে অভিযুক্ত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ভুপেন্দ্র সিংকে অনেক মারধর করা হয়েছে। আজ শনিবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

Advertisements

সহকারী পুলিশ সুপার বজরং সিং বলেছেন, ‘এসআই ভুপেন্দ্র সিং নির্বাচনী দায়িত্বে ছিলেন। অভিযোগ, তিনি গতকাল শুক্রবার তার রুমে ওই শিশুকে প্রলুব্ধ করে ধর্ষণ করেন। বর্তমানে ভুক্তভোগী শিশু হাসপাতালে ভর্তি আছে। ভুপেন্দ্র সিংকে গ্রেপ্তার করা হয়েছে এবং তার বিরুদ্ধে তদন্ত চলছে।’

বজরং আরও বলেন, ‘ওই শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে রাহুবাস পুলিশ স্টেশনে ভুপেন্দ্রের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। তারা ধর্ষণের অভিযোগ করেছে। ওই শিশুর মেডিকেল পরীক্ষা চলছে। প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।’

Advertisements

এনডিটিভি বলছে, চার বছরের শিশুকে ধর্ষণ করা হয়েছে- এমন খবর ছড়িয়ে পড়ার পর রাহুবাস থানার চারপাশে বহুসংখ্যক লোক জড়ো হয়। তারা পুলিশের বিরুদ্ধে শ্লোগান দিচ্ছে। অভিযুক্ত ভুপেন্দ্র সিংকে পুলিশের হাতে তুলে দেওয়ার আগে গ্রামবাসী তাকে ব্যাপক পিটিয়েছে।

ক্ষমতাসীন বিজেপি সংসদ সদস্য লাল মীনা ঘটনাস্থলে গেছেন। তিনি বলেন, শিশুকে পুলিশ ধর্ষণ করেছে- এ নিয়ে লোকদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। আমি সেখানে গেছি নির্দোষ শিশুটির বিচার পেতে। বিজেপির এ এমপি ভুক্তভোগীর পরিবারকে ৫০ লাখ রুপি ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা দিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন